Advertisement
১৬ অক্টোবর ২০২৪
Salman Khan

বাবা সিদ্দিকির পরে বড় ঝুঁকিতে সলমন! শর্ত, একটি কাজ করলেই বাঁচবেন ভাইজান

একটি কাজ করলে সলমনকে ক্ষমা করে দেওয়ার শর্ত দিয়েছিলেন স্বয়ং লরেন্স বিশ্নোই।

Salman Khan will be forgiven if he apologizes in Mukam Temple

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৪:২৯
Share: Save:

গ্যাংস্টার লরেন্স বিশ্নোইদের নিশানায় সলমন খান। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে অভিনেতার বিরুদ্ধে। তার পর থেকেই একের পর এক খুনের হুমকি গিয়েছে বিশ্নোইদের তরফ থেকে। এমনকি, সলমনের বাড়ির সামনে গুলিবর্ষণ পর্যন্ত করেছে বিশ্নোইদের দলের দুষ্কৃতীরা। সলমনের ঘনিষ্ঠরাও রয়েছেন তাঁদের নিশানায়, এই হুমকিও এসেছিল। গত ১২ অক্টোবর প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকিকে গুলি করে খুন করে বিশ্নোইদের পাঠনো আততায়ীরা। সলমন-ঘনিষ্ঠ হওয়াতেই তাঁর এই পরিণতি। এই ঘটনার পরেই বাড়ানো হয়েছে সলমনের নিরাপত্তা।

যদিও একটি কাজ করলে সলমনকে ক্ষমা করে দেওয়ার শর্ত দিয়েছিলেন স্বয়ং লরেন্স বিশ্নোই। এক পুরনো সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “সলমনকে হত্যা করাই লক্ষ্য। আমাদের আর কোনও লক্ষ্য নেই।” কিন্তু ভাইজান যদি একটি কাজ করেন, তা হলে ক্ষমা করে দিতে পারেন।

সেই সাক্ষাৎকারে লরেন্সকে প্রশ্ন করা হয়েছিল, কী করলে সলমনকে তাঁরা ক্ষমা করবেন? উত্তরে তিনি বলেন, “আমাদের, বিশ্নোইদের একটা মন্দির রয়েছে। এই মন্দিরের নাম মুকাম (মুকাম মুক্তিধাম মন্দির)। এই মন্দিরে গিয়ে সলমন যদি ক্ষমা চান এবং বলেন, যা করেছেন, তা ভুল করে করেছেন। মানুষের ভাবাবেগে আঘাত লেগেছে। এক কথায়, সলমনকে মুকাম মন্দিরে এসে ক্ষমা চাইতে হবে।”

সলমন যদি অনলাইনে ক্ষমা চান, তা কি তাঁরা গ্রহণ করবেন? উত্তরে সরাসরি না বলে দেন লরেন্স বিশ্নোই। উত্তরে তিনি বলেন, শারীরিক ভাবে মন্দিরে উপস্থিত থাকতে হবে। মন্দিরে গিয়ে ক্ষমা চাইলে তবেই তাঁরা সন্তুষ্ট হবেন। প্রাক্তন বিজেপি নেতা হরনাথ সিংহ যাদবেরও দাবি, বিশ্নোইদের কাছে সলমনের ক্ষমা চাওয়া উচিত।

অন্য বিষয়গুলি:

Salman Khan Baba Siddique
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE