Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan health update

পাঁজরে চোট পেয়েছিলেন, তা সত্ত্বেও ‘সিকন্দর’-এর শুটিং শুরু করলেন সলমন

শুটিং করতে গিয়ে পাঁজরে চোট পেয়েছিলেন সলমন। সোমবার আবার ‘সিকন্দর’ ছবির শুটিং শুরু করলেন অভিনেতা।

Salman Khan resumes Sikandar’s shooting despite rib injury directed by AR Murugadoss

সোমবার ‘সিকন্দর’-এর শুটিং ফ্লোরে সাজিদ নাডিয়াডওয়ালা এবং সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১১
Share: Save:

সম্প্রতি ‘সিকন্দর’ ছবির শুটিং ফ্লোরে বুকের পাঁজরে চোট পেয়েছিলেন সলমন খান। সাময়িক বিরতির পর সোমবার এআর মুরুগাদস পরিচালিত ছবির শুটিং শুরু করলেন।

সলমন যে চোট পেয়েছেন, প্রথমে সে খবর নির্মাতারা আড়ালেই রেখেছিলেন। তার পর একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে যোগ দেন ভাইজান। সেখানে নিজের আসন ছেড়ে উঠতে তাঁকে বেশ বেগ পেতে হয়। সমাজমাধ্যমে অনেকেই দাবি করেন, অভিনেতার বয়স বাড়ছে। কিন্তু নেপথ্যে ছিল বুকের পাঁজরে চোট।

জুন মাসে মুম্বইয়ে শুরু হয় ‘সিকন্দর’-এর শুটিং। ৪৫ দিনের শিডিউলে মূলত অ্যাকশন দৃশ্যের শুটিং করবেন সলমন। মুম্বইয়ে সেট তৈরি করতেই প্রযোজক সাজিদ নাডিয়াডওয়ালা খরচ করেছেন ১৫ কোটি টাকা। শেষে ইউনিট পাড়ি দেবে হায়দরাবাদে। সূত্রের খবর, চোট নিয়েই শুটিং শুরু করলেও ফ্লোরে অভিনেতার নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সঙ্গে রয়েছে বিশেষ একটি দল।

ছবিতে সলমন ছাড়াও রয়েছেন রশ্মিকা মন্দানা, প্রতীক বব্বর এবং দক্ষিণী অভিনেতা সত্যরাজ। হায়দরাবাদে শুটিংয়ের জন্য একটি প্রাসাদের সন্ধানে রয়েছেন নির্মাতারা। ছবির পরবর্তী শিডিউলের শুটিং হবে আগামী নভেম্বর মাসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood News Injury Sikandar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE