Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Kamaal R Khan

মাথার উপরে ঝুলছে আদালতের খাঁড়া, ভাইজানের কাছে কিসের অনুমতি চাইলেন কেআরকে?

‘পাঠান’ নিয়ে একের পর এক টুইট। এ বার তাঁর নজর ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর উপর। সলমন খানের কাছে কিসের অনুমতি চাইলেন কামাল রশিদ খান?

Photograph of Salman Khan and KRK.

টুইটারে জনসমক্ষে সলমন খানের কাছে অনুমতি চাইলেন কামাল রশিদ খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৭:৪৬
Share: Save:

তিনি স্বঘোষিত সমালোচক। নামী-দামি সিনেমা থেকে তাবড় শিল্পী— তাঁর সমালোচনার হাত থেকে রক্ষা পান না কেউই। সেই স্বনামধন্য কেআরকে এ বার ভাইজানের শরণাপন্ন। আমজনতার স্বার্থে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির সমালোচনা করতে চান তিনি। এ দিকে আদালতের নির্দেশ ঝুলছে তাঁর মাথার উপরে। অগত্যা সলমন খানের কাছে অনুমতি চেয়ে সমাজমাধ্যমেই অনুরোধ করে বসলেন কামাল রশিদ খান।

সলমন খান আদালতের নির্দেশ এনেছেন তাঁর বিরুদ্ধে, যাতে তিনি সলমনের আসন্ন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর সমালোচনা করতে না পারেন। শনিবার টুইট করে এ কথা জানান বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব কামাল রশিদ খান। একই টুইটে তিনি লেখেন, ‘‘আমি আইন মেনে চলি, তা ভাঙতে পারব না। তাই সলমন খানের কাছে আবেদন করছি, তিনি যাতে আমাকে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির টিজ়ার নিয়ে নিজের মতামত প্রকাশ করার অনুমতি দেন।’’ শুধু সলমন খানকেই নয়, একের পর এক টুইটে সলমন খানের বাবা সেলিম খানকে ট্যাগ করতে ছাড়েননি কেআরকে। বর্ষীয়ান বলিউড চিত্রনাট্যকার-প্রযোজককে তাঁর অনুরোধ, তিনি যেন তাঁর ছেলেকে অনুমতি দেওয়ার জন্য অনুরোধ করেন।

দিন কয়েক আগে ‘পাঠান’ প্রসঙ্গে টুইট করে কেআরকে বলেন, শাহরুখ খানের এই ছবি বছরের সব থেকে বড় ফ্লপ হতে চলেছে। পরে ‘পাঠান’ ঘিরে দর্শকের উন্মাদনা ও ছবির বক্স অফিস সাফল্য দেখে ১৮০ ডিগ্রি ঘুরে আবার সেই ছবিরই প্রশংসায় পঞ্চমুখ স্বঘোষিত এই চলচ্চিত্র সমালোচক। টুইট করে তিনি জানান, ‘পাঠান’ চলতি বছরের সবচেয়ে বড় হিট ছবি। এর আগে কেআরকে সমাজমাধ্যমে জানান, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরে আর কোনও ছবি নিয়ে নিজের মতামত জানাবেন না তিনি। ‘পাঠান’ মুক্তি পাওয়ার আগে বলেছিলেন, এটিই শেষ ছবি যা নিয়ে তিনি মতামত জানাচ্ছেন। এ বার ‘কিসি কা ভাই কিসি কি জান’ নিয়ে সমালোচনা করতে চেয়ে নাছোড় কেআরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kamaal R Khan Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE