Advertisement
০২ জুলাই ২০২৪
Saif Ali Khan

এত দিন ধরে গোপনেই কাণ্ডটা চালিয়ে যাচ্ছিলেন সইফ! এ বার নিজের মুখে স্বীকার করলেন সে কথা

চার সন্তান ও পরিবার সামলে গোপনে এই কাজ করতেন অভিনেতা সইফ আলি খান। অবশেষে নিজের মুখেই কবুল করলেন সে কথা।

সইফ আলি খান।

সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৭:১৩
Share: Save:

এমনিতেই চাপা স্বভাবের মানুষদের হইহট্টগোল বিশেষ পছন্দ নয়। সিনেমার বাইরে বাকি সময়টা নাকি বই পড়ে কাটান অভিনেতা সইফ আলি খান। এ ছাড়াও সময় দেন স্ত্রী করিনা কপূর ও দুই ছেলেকে। তবে অভিনেতার প্রথম পক্ষের দুই সন্তানের দিকেও রয়েছে সমান নজর। চার সন্তান ও পরিবার সামলে গোপনে একটি কাজ করতেন অভিনেতা। অবশেষে নিজের মুখেই স্বীকার করে নিলেন সে কথা।

এত দিন সকলে জানত যে, সইফ আলি খান কোনও সমাজমাধ্যমে নেই। তবে সেটি একেবারেই ভুল ধারণা বা খবর। অভিনেতা নিজেই জানিয়েছেন, ইনস্টাগ্রামে তাঁর গোপন অ্যাকাউন্ট রয়েছে। সেখানেই রীতিমতো ‘পোস্ট’ করেন তিনি। অন্যদের ‘পোস্ট’ দেখেনও।

এত দিন গোটটাই গোপন রেখেছিলেন। এ বার প্রকাশ্যে আনলেন সে কথা। অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘‘ইনস্টাগ্রামে একটা অ্যাকাউন্ট রয়েছে আমার। তবে আমি খুব যে সেখানে সময় কাটাই, তা নয়। প্রতি বার কিছু পোস্ট করে ভাবি মুছে দেব, কিন্তু ভুলে যাই।’’

বর্তমান সমাজমাধ্যমের যুগে কোন তারকার কত অনুরাগী রয়েছে, তা দেখে নাকি সিনেমার কাস্টিং হয় বলে গুঞ্জন বলিপাড়ায়। এমনকি কোনও তারকার জনপ্রিয়তাও নির্ধারিত হয় সামাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা দিয়ে। তা ছাড়াও সমাজমাধ্যম উপার্জনের জন্য অন্য একটি রাস্তা। একাধিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হওয়া যায় তাঁদের প্রচারে। সেখানে অর্থলাভও হয়। এ সব ঝুটঝামেলায় নাকি জড়াতে চাইতেন না বলেই সমাজমাধ্যম থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন অভিনেতা। এখনও দূরেই সরে থাকবেন, তবে তিনি যে ইনস্টাগ্রামে রয়েছেন, সেই অস্তিত্বের কথাই মেনে নিয়েছেন কেবল।

এ দিকে অভিনেতার স্ত্রী করিনা অবশ্য ইনস্টাগ্রামে ভীষণ ভাবে সক্রিয়। প্রায় ১২ মিলিয়নের উপর অনুসরণকারী রয়েছেন অভিনেত্রীর ইনস্টাগ্রামে। পরিবারিক ছবি থেকে বন্ধুদের সঙ্গে ছবি বা ছেলেদের নিয়ে খুনসুটির ছবি তিনি লাগাতার ‘পোস্ট’ করেন । সব ধরনের সুখস্মৃতি করিনা তাঁর সমাজমাধ্যমের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE