Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Deadpool and Wolverine update

পছন্দের ভারতীয় অভিনেতা ও ক্রিকেটার কারা? জানালেন দুই জনপ্রিয় মার্ভেল তারকা

ডেডপুল ও উলভারিনের চরিত্রে তাঁরা নজর কেড়েছেন। বলিউড ও ভারতীয় ক্রিকেটার প্রসঙ্গে নিজেদের পছন্দের কথা জানালেন রায়ান রেনল্ডস ও হিউ জ্যাকম্যান।

Ryan Reynolds and Hugh Jackman name their favourite Bollywood actor and Indian cricketer

(বাঁ দিকে) রায়ান রেনল্ডস। হিউ জ্যাকম্যান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৮:৩১
Share: Save:

মুক্তির অপেক্ষায় ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’। মার্ভেল ব্রহ্মাণ্ডের জনপ্রিয় দুই চরিত্রকে নিয়ে তৈরি এই ছবি নিয়ে অনুরাগীদের কৌতূহল নজরকাড়া। ছবির দুই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রায়ান রেনল্ডস এবং হিউ জ্যাকম্যান। বলিউডে জুটির পছন্দের অভিনেতাদের নাম জানালেন দুই হলিউড অভিনেতা।

অনুরাগীরা জানেন, মার্ভেল ব্রহ্মাণ্ডের অন্তর্গত ডেডপুলের চরিত্রে অভিনয় করেন রায়ান। অন্য দিকে উলভারিনের চরিত্রে অভিনয় করেন হিউ। সম্প্রতি, ভারতে ছবির প্রচার উপলক্ষে দুই অভিনেতা একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে তাঁরা বলিউড অভিনেতা এবং ভারতীয় ক্রিকেটারদের প্রশংসা করেছেন।

বলিউডে অভিনেতাদের মধ্যে রায়ান উল্লেখ করেন রণবীর সিংহের নাম। রায়ানের কথায়, ‘‘কেউ যদি মনে করেন যে, তিনি সুঠাম দেহের অধিকারী, তা হলে তাঁর রণবীরকে দেখা উচিত। ছেলেটি তাঁর ধারণা বদলে দেবে।’’ কথা প্রসঙ্গেই রায়ান জানান, হিউ আসলে একজন ক্রিকেট প্রেমিক। হিউ জানান, তাঁর প্রিয় ভারতীয় ক্রিকেটার রোহিম শর্মা। হিউ বলেন, ‘‘ও বিশ্বকাপ (টি টোয়েন্টি) দেশে নিয়ে এসেছে। সত্যিই ও অসাধারণ খেলেছে। আমি গর্বিত।’’

রায়ান কোন বলিউড অভিনেতার সঙ্গে কাজ করতে চাইবেন? এই প্রশ্নের উত্তরে অভিনেতা রণবীরের কথাই উল্লেখ করেন। জানান, রণবীরের রসবোধ তাঁর পছন্দ। পাশাপাশি রায়ান মনে করালেন, ‘ডেডপুল’ ছবিটির হিন্দি সংস্করণে ডাবিং করেছিলেন রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE