Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Neha Kakkar

ঘর ভাঙছে নেহা কক্করের! বিবাহবিচ্ছেদ নিয়ে কী জানালেন গায়িকার স্বামী রোহনপ্রীত?

২০২০-র অক্টোবরে বিয়ে করেছিলেন সঙ্গীতশিল্পী জুটি। চার বছর কাটতে না কাটতেই সম্পর্কে চিড়?

Rohanpreet Singh opens up about divorce speculation with wife Neha Kakkar

নেহা কক্কর ও রোহনপ্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২০
Share: Save:

বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিংহ! গত কয়েক দিন ধরেই তাঁদের বিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। ২০২০-র অক্টোবরে ধুমধাম করে বিয়ে করেছিলেন সঙ্গীতশিল্পী জুটি। চার বছর কাটতে না কাটতেই কি চিড় ধরল সম্পর্কে? বেশ কিছু দিন এই নিয়ে নানা গুঞ্জন তৈরি হয়েছে। এ বার বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন রোহনপ্রীত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবাহবিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হয়েছিল রোহনপ্রীতকে। সেখানেই তিনি স্পষ্ট জানান, এই খবর গুঞ্জন মাত্র। এগুলিকে নাকি গুরুত্ব দেওয়ার কোনও প্রয়োজনই নেই। রোহনপ্রীত বলেন, “এগুলি সব বানানো গল্প। লোকজন তো নানা কথা বলবেই। আজ না হয় কাল বা পরশু তারা কিছু মন্তব্য করবেই। কিন্তু এই মন্তব্যের প্রভাব যেন নিজেদের সম্পর্কে না পড়ে।”

নেহার স্বামী আরও বলেন, “লোকের কাজই হল কথা বলা। এ সব মন্তব্য করে ওঁরা মজা পান। তাই যে যা ইচ্ছে বলুন। আমরা নিজেদের মতো করেই জীবন কাটাচ্ছি। ব্যক্তিগত জীবন ও পেশা দুটো দিক আলাদা ভাবে রাখা উচিত। আর আমরা যোগ্য বলেই আমাদের নিয়ে কথাবার্তা হচ্ছে। বোঝাই যাচ্ছে, আমরা দু’জনই জীবনে এগিয়ে যাচ্ছি।”

এর আগেও তাঁদের বিবাহবিচ্ছেদের জল্পনা নিয়ে সরগরম হয়েছিল নেটপাড়া। তার পরে স্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে সেই জল্পনায় জল ঢেলেছিলেন রোহনপ্রীত। একটি ভিডিয়োও শেয়ার করেছিলেন তিনি।

চণ্ডীগড়ে একটি মিউজ়িক ভিডিয়োর শুটিং করতে গিয়ে রোহনপ্রীত ও নেহার আলাপ। সেখানেই তাঁরা পরস্পরের প্রেমে পড়েন। তার পর বিয়ের সিদ্ধান্ত নেন তারকা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neha Kakkar Rohanpreet Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE