Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Richa Chadha

অন্তঃসত্ত্বা রিচার সঙ্গে কি আলি নেই? অভিনেত্রী কেন বললেন, ‘খুব একা লাগছে’?

কিছু দিন আগেই অন্তঃসত্ত্বা অবস্থার যন্ত্রণা বিষয়ে রিচা জানিয়েছিলেন, এই সময়টায় নানা রকমের অস্বস্তি কাজ করে।

Richa Chadha said that she feels lonely and feels the kick of her baby

রিচা চড্ডা ও আলি ফজ়ল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৯:৩১
Share: Save:

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। খুব শীঘ্রই অভিনেত্রী রিচা চড্ডার কোলে আসতে চলেছে প্রথম সন্তান। অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিজেই সমাজমাধ্যমে দিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি, এই সময়ের শারীরিক যন্ত্রণা নিয়েও মুখ খুলেছিলেন তিনি। এ বার এক পোস্টে লিখলেন, "একা লাগছে"। কী হল অভিনেত্রীর?

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে আলি ফজ়লের ওয়েব সিরিজ় ‘মির্জ়াপুর ৩’। আলি জানিয়েছিলেন, জুন মাসের মধ্যেই সমস্ত কাজ শেষ করবেন তিনি। তার পর শুধু সময় দেবেন স্ত্রী রিচাকে। কিন্তু তা-ও কেন একাকিত্বের কথা বললেন রিচা? তবে কি আলি তাঁকে যথেষ্ট সময় দিচ্ছেন না?

অভিনেত্রী তাঁর পোস্টে লিখেছেন, “একা লাগছে বলে অস্বস্তি হচ্ছে। তার কারণ, আসলে আমি একা নই। প্রতি মুহূর্তে অনুভব করছি, আমার মধ্যে এক ছোট্ট প্রাণ নড়েচড়ে বেড়াচ্ছে। কখনও সে ছোট্ট হাঁটু দিয়ে লাথি মারছে, কখনও তার ছোট্ট কান দিয়ে আমার কথা শুনছে। আমি সেই কুঁড়ি ফুটে ওঠার অপেক্ষায় রয়েছি।”

পোস্টের শেষে আসন্ন সন্তানের উদ্দেশে রিচা লিখেছেন, “আর অপেক্ষা করাস না সোনা, তাড়াতাড়ি আয় এ বার।”

কিছু দিন আগেই অন্তঃসত্ত্বা অবস্থার যন্ত্রণা নিয়ে রিচা জানিয়েছিলেন, এই সময়টায় নানা রকমের অস্বস্তি কাজ করে। অনিদ্রা, মাথা যন্ত্রণা, অদ্ভুত ধরনের স্বপ্ন, পিঠ ব্যথার মতো সমস্যা লেগেই থাকছে। মেজাজও বদল হচ্ছে মুহূর্তে। কিন্তু ভবিষ্যতের আনন্দের জন্য তিনি অপেক্ষা করে রয়েছেন।

উল্লেখ্য, রিচাকে শেষ দেখা গিয়েছে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ওয়েব সিরিজ় ‘হীরামন্ডি’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Ali Fazal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE