Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Deepika Padukone

দীপিকার দেখা নেই! কেন অন্তরালে ‘লেডি সিংহম’‌, অনুরাগীদের সত্য জানালেন রণবীর সিংহ

সমাজমাধ্যমে মাতৃত্বকাল নিয়ে রসিকতা করে বেশ কিছু পোস্ট করছেন ঠিকই। কিন্তু প্রকাশ্যে আসছে না কেন দীপিকা পাড়ুকোন?

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন (ডান দিকে) রণবীর সিংহ।

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন (ডান দিকে) রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৫:৫৫
Share: Save:

চলতি বছর ৮ সেপ্টেম্বর কন্যাসন্তানের মা হয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার পর থেকেই অন্তরালে তিনি। হাসপাতাল থেকে বাড়ি ফিরে কি সন্তানকে নিয়ে ঘরবন্দি তিনি? প্রশ্ন তুলছেন তাঁর অনুরাগীরাই। সমাজমাধ্যমে মাতৃত্বকাল নিয়ে রসিকতা করে বেশ কিছু পোস্ট করছেন ঠিকই। কিন্তু, কোথাও নেই নিজের কোনও ছবি। অনেকেই অপেক্ষা করেছিলেন হয়তো ‘সিংহম এগেইন’-এর ট্রেলার মুক্তি অনুষ্ঠানে দেখা যাবে তাঁকে। কিন্তু না, অনুরাগীদের নিরাশ করলেন দীপিকা। যদিও রণবীর সিংহ হাজির ছিলেন স্বমহিমায়। কেন একা এলেন অভিনেতা? কারণ জানালেন অনুষ্ঠানে এসেই।

৭ অক্টোবর মুম্বইয়ের নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে আয়োজন করা হয়েছে ট্রেলার মুক্তি অনুষ্ঠানের। এ দিনের অনুষ্ঠানে এলাহি আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন রণবীর সিংহ, অজয় দেবগণ, অক্ষয় কুমার, করিনা কপূর খান। তবে এই অনুষ্ঠানের আকর্ষণের কেন্দ্রে দীপিকা পাড়ুকোন। কারণ সকলেই মুখিয়ে ছিলেন মা হওয়ার পর কেমন লাগছে দীপিকাকে দেখতে। তবে রণবীর বলেন, ‘‘দীপিকা মেয়েকে নিয়ে ব্যস্ত, আমার ডিউটি রাতে ওকে দেখাশুনো করা, তাই আমি আসতে পেরেছি।’’ স্ত্রীকে ছাড়া এলেও অনুষ্ঠান স্থলে ঢুকেই পোস্টারে স্ত্রীর ছবিতে প্রায় প্রণাম করে বসেন রণবীর। হাসি মুখে পোজ দেন তারপর। অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শুটিং করছিলেন দীপিকা। সেই কথা জানান অভিনেতা। এই ছবির ট্রেলারের জন্যও বহু দিন ধরে অপেক্ষা করেছিলেন দর্শকেরা।আগামী ১ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE