Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ranveer-Deepika

সন্তান আগমনের এখনও পাঁচ মাস বাকি, তার আগেই দীপিকার নাম বদলে কী করলেন রণবীর?

এখন প্রায় চার মাস বাকি সন্তান আগমনের। এর মাঝেই দীপিকার নতুন নাম দিলেন রণবীর।

Ranveer Singh Cheers Deepika Padukone on her success, gave her a new name

রণবীর-দীপিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৯:২৫
Share: Save:

সেপ্টেম্বরেই নতুন অতিথি আসছে রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের সংসারে। ২৯ ফেব্রুয়ারি প্রথম তাঁরা সুখবর প্রকাশ করেন। অনেকের ধারণা, ছয় মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। আবার এক দলের দাবি, সারোগেসির মাধ্যমে সন্তান নিচ্ছেন রণবীর-দীপিকা। তবে এখনও পর্যন্ত দীপিকাকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি মা হতে চলেছেন। তাঁর নির্মেদ, সুঠাম শরীরে মেদের লেশমাত্র নেই। সাধারণত অন্তঃসত্ত্বা থাকাকালীন ওজন বৃদ্ধি পায় মেয়েদের। তবে এ ক্ষেত্রে দীপিকা ব্যতিক্রমী। সম্প্রতি সন্তানের ‘সোনোগ্রাম’-এর ছবি প্রকাশ্যে এনেছেন তাঁরা। এখন প্রায় পাঁচ মাস বাকি সন্তান আগমনের। এর মাঝেই দীপিকার নতুন নাম দিলেন রণবীর।

বরাবরই দীপিকার সাফল্যে উৎফুল্ল হয়েছেন রণবীর। দীপিকাকে তিনি এককথায় চোখে হারান। অভিনেত্রীর জীবনের কঠিন সময়ে তাঁর হাত ধরেন রণবীর। বরাবরই চেয়েছিলেন দীপিকাকে বিয়ে করতে। ২০১৮ সালে অভিনেতার সেই ইচ্ছে পূরণ হয়। বিয়ের পাঁচ বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী। তবে মাতৃত্বকালীন ছুটি না কাটিয়ে চুটিয়ে কাজ করছেন দীপিকা। সম্প্রতি অভিনেত্রীর সাফল্যের মুকুটে জুড়েছে নয়া পালক। ডেডলাইনের ‘গ্লোবাল ডিসরাপ্টর্স, ২০২৪’-এর তালিকায় প্রথম ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন তিনি। উল্লেখ্য, এই তালিকা মূলত কোনও বিষয়ে পথিকৃৎ স্থানীয়দের নিয়েই তৈরি করা হয়। দীপিকার সঙ্গেই এই তালিকায় নাম রয়েছে হলিউডের খ্যাতনামী অভিনেত্রী উমা থারম্যানের। দীপিকাকে বিনোদন জগতে তাঁর অবদানের জন্য এই তালিকাভুক্ত করা হয়েছে। বলা ভাল, প্রথম ভারতীয় তারকা যিনি চলতি ধ্যানধারণার বদল ঘটিয়েছেন, সেই কারণেই এই তালিকাভুক্ত হয়েছেন দীপিকা।

স্ত্রীর সেই সাফল্য ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন রণবীর। উচ্ছ্বাস প্রকাশ করতে স্ত্রীকে ‘বেবি মামা’ অর্থাৎ ‘বাচ্চার মা’ বলে ডাকলেন। দীপিকাকে নিয়ে প্রকাশিত আর্টিকলের ছবি তুলে অভিনেতা লেখেন, ‘‘বাচ্চার মা আমাদের কাঁপিয়ে দিয়েছে...।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE