Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Ranveer-Deepika

জন্মদিনে রণবীরকে সুন্দর উপহারটি দিয়েই ফেললেন দীপিকা! আনন্দে আত্মহারা ‘বার্থ ডে বয়’

শনিবার ৩৯ বছরে পা দিলেন ‘লুটেরা’, আর এমন দিনে তাঁর মন লুঠে নিলেন স্ত্রী। জন্মদিনের সেরা উপহার বলে স্ত্রীকে জানিয়েছেন রণবীর, ছুড়ে দিয়েছেন চুম্বন।

Image of Deepika Padukone and Ranveer Singh

(বাঁ দিকে) বেগুনি সেই শাড়িতে দীপিকা। (ডানদিকে) রণবীর-দীপিকার পুরনো ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৩:২৯
Share: Save:

হবু বাবার মন ভাল করে দিলেন দীপিকা পাড়ুকোন। তা-ও আবার যেমন তেমন দিন নয়, রণবীর সিংহের জন্মদিনে। শনিবার ৩৯ বছরে পা দিলেন ‘লুটেরা’, আর এমন দিনে তাঁর মন লুঠে নিলেন স্ত্রী। জন্মদিনের সেরা উপহার বলে স্ত্রীকে জানিয়েছেন রণবীর, ছুড়ে দিয়েছেন ভালবাসার চুম্বন। এ সব কিছুই হয়েছে দীপিকার ইনস্টাগ্রাম হ্যান্ডলে। তারকা দম্পতির অনুরাগীরাও এই নিয়ে যথেষ্ট উৎসাহী।

আসলে শুক্রবার সন্ধ্যায় অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের ‘সঙ্গীত’ অনুষ্ঠিত হল। সারা বিশ্বের নামজাদা তারকারা এসেছিলেন। কেউ এসেছিলেন অতিথি হিসাবে, কেউ আবার এসেছিলেন অনুষ্ঠান করতে। নিমন্ত্রিত ছিলেন রণবীর-দীপিকাও। সেই সন্ধ্যায় একটি ঝলমলে বেগুনি শাড়ি নিজের জন্য বেছে নিয়েছিলেন দীপিকা, সঙ্গে রুপোলি জরির কাজ। স্বভাবসুলভ ভঙ্গিতে টেনে খোঁপা করে নিয়েছিলেন অভিনেত্রী, গলায় মুক্তোর চোকার। নিমন্ত্রণে যাওয়ার আগেই দু’টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দীপিকা। শুধু তাই নয়, দীপিকা লিখেছিলেন, “আর কিছুই নয়, শুক্রবার সন্ধ্যায় বাছা আমার পার্টি করতে চাইছে।”

হবু সন্তানের উল্লেখ করে এমন পোস্ট আর বেগুনি শাড়িতে নিজের স্ফীতোদর আগলে রাখার ছবি ভক্তদের দারুন আনন্দ দিয়েছে তা বলতেই হয়। মন্তব্য বাক্স উপচে পড়েছে। বেশির ভাগই আদরের ইমোজিতে ভরপুর। এই মন্তব্য বাক্সেই নিজের কথা জানিয়েছেন রণবীর। তিনি লিখেছেন, “আরে... আমার জন্মদিনের সুন্দর উপহার! তোমাকে ভালবাসি।”

ভক্তরাও এই পোস্টে রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর জন্মদিনের পাশাপাশি আগামীতে তাঁর বাবা হওয়াকেও স্বাগত জানিয়েছেন তাঁরা। অনেকেই লিখেছেন, রণবীর একজন দারুন স্বামী, এবার অসাধারণ বাবা হয়ে উঠবেন।

এই মুহূর্তে দীপিকা ‘কল্কি ২৮৯৮ এডি’-র সাফল্য উদ্যাপন করছেন। এর পর তাঁকে দেখা যাবে রোহিত শেট্টির ‘সিংহম এগেন’ ছবিতে। অন্য দিকে রণবীরকে আগামী কয়েক মাসেই দেখা যাবে ‘ডন’ অবতারে। ফারহান আখতারের ‘ডন ৩’ ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাঁকে। অমিতাভ বচ্চন, শাহরুখ খানের পর এ বার রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Deepika Padukone birthday boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE