Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Ranveer Singh-Deepika Padukone

কন্যাসন্তানের মা হলেন দীপিকা! সংসারে নতুন সদস্যের আগমন নিয়ে কী জানালেন রণবীর?

এই পোস্ট দেখা মাত্রই নতুন বাবা-মাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। পোস্টের মন্তব্য বিভাগে অসংখ্য খুশির ইমোজি পোস্ট করে আলিয়া ভট্ট শুভেচ্ছা জানিয়েছেন।

Ranveer Singh and Deepika Padukone announces on social media that they gave birth to a baby

রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৫
Share: Save:

মা হলেন দীপিকা পাড়ুকোন। গণেশ চতুর্থীর পরের দিনই রণবীর-দীপিকার সংসারে লক্ষ্মীর আগমন। গণেশ চতুর্থীর আগের দিন সিদ্ধিবিনায়ক মন্দিরে সপরিবার পৌঁছেছিলেন তারকা দম্পতি। তার পরের দিনই দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে পৌঁছন তাঁরা। রবিবার সকালে কন্যাসন্তানের জন্ম দেন দীপিকা।

অবশেষে সন্তানের জন্ম দেওয়ার খবর নিজেরাই ঘোষণা করলেন দীপিকা-রণবীর। তারকা দম্পতি লিখলেন, “শিশুকন্যাকে স্বাগত।” এই পোস্ট দেখা মাত্রই নতুন বাবা-মাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। পোস্টের মন্তব্য বিভাগে অসংখ্য খুশির ইমোজি পোস্ট করে আলিয়া ভট্ট শুভেচ্ছা জানিয়েছেন।

তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন কৃতি শ্যানন, ডব্বু রত্নানি, ডায়ানা পেন্টি, জনিতা গান্ধি-সহ অনেকেই।

প্রথমে জানা যাচ্ছিল, ২৮ সেপ্টেম্বর দীপিকা সন্তানের জন্ম দেবেন। সেই নির্দিষ্ট দিনের আগেই তাঁর কোলে এল কন্যাসন্তান।

ফেব্রুয়ারি মাসে দীপিকা ও রণবীর ঘোষণা করেছিলেন, তাঁদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। এর পরে লোকসভা নির্বাচনে ভোটদান পর্বের সময় জনসমক্ষে বেরিয়েছিলেন দীপিকা। সেই সময়ে নিন্দকেরা প্রশ্ন তোলেন, এই স্ফীতোদর কি আদৌ আসল? অবশেষে সেই জল্পনার অবসান ঘটল। কিছু দিন আগে মাতৃত্বকালীন ফোটোশুটেও নিজের স্ফীতোদর প্রকাশ্যে এনেছিলেন তিনি। সেই ছবি দেখেই মুখ বন্ধ হয় নিন্দকদের। জানা যাচ্ছে, বেশ কিছু দিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন দীপিকা। ২০২৫-এর মার্চে তিনি কাজে ফিরবেন।

গণেশ চতুর্থী উপলক্ষে সপরিবার ‘বাপ্পার’ দর্শন করেছিলেন রণবীর-দীপিকা। রণবীরের পরনে ছিল ঘিয়ে রঙের পাজামা-কুর্তা। দীপিকার পরনে ছিল সবুজ সিল্কের বেনারসি শাড়ি। তার ঠিক পরের দিনই হাসপাতালে পৌঁছন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE