Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Ranbir Kapoor

৭১-এ জীবন শেষ হোক চাইতেন রণবীর কপূর, তবে আচমকাই মৃত্যু ভয় পাচ্ছেন!

সম্প্রতি মেয়ের কথা ভেবেই নিজের শখও বিসর্জন দিয়েছেন রণবীর কপূর। তার পরও মৃত্যু ভয় পাচ্ছেন অভিনেতা।

রণবীর কপূর।

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৮:০৭
Share: Save:

ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা। কপূর খানদানের বংশধর। বয়স মাত্র ৪১। তারই মুখেই মৃত্যুর কথা! সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জনান, তাঁর মধ্যে এখন মৃত্যুভয় কাজ করছে। আর সবটাই নাকি তাঁর মেয়ে রাহার কারণে।

২০২২ সালে এপ্রিল মাসে আলিয়া ভট্টের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রণবীর। সেই বছরই নভেম্বর মাসে জন্ম হয় তাঁদের কন্যা রাহার। প্রায় দু’বছর হতে চলল মেয়ের। সন্তানের জন্মের পর থেকেই একের পর এক কাজ নিয়ে ব্যস্ত আলিয়া। সেই সময় মেয়েকে সামলানোর দায়িত্ব বাবা রণবীরের। মেয়ের সঙ্গে বেশির ভাগ সময় তাই রণবীরকেই থাকতে দেখা যায়। সম্প্রতি মেয়ের কথা ভেবেই নিজের শখও বিসর্জন দিয়েছেন। রাহার জন্মের পরই ধূমপান ছেড়েছেন অভিনেতা।

ইতিমধ্যেই টলমল পায়ে হাঁটতে শিখেছে রাহা। আলিয়া নিজেই ‘বাবা’ রণবীরকে এগিয়ে রাখেন ‘স্বামী’ রণবীরের তুলনায়। এ বার মেয়ে রাহার এক বছরের জন্মদিনের আগে ধূমপান ও মদ্যপান ত্যাগ করেছেন অভিনেতা। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, রাহার স্বাস্থ্যের কথা খেয়াল রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাশাপাশি রণবীর এও বলেন, “একটা সময় ছিল, যখন ভাবতাম ৭১ বছরের বেশি বাঁচতে চাই না। তবে এখন আর তা ভাবি না, আমাকে বাঁচতে হবে। রাহার জন্মের পর থেকেই আমার মধ্যে মৃত্যুভয় কাজ করছে। এই ৪০ বছরে এসে জীবনে নতুন করে বাঁচার অর্থ খুঁজে পেয়েছি। ১৭ বছর বয়স থেকে ধূমপান করি, তবে মেয়ের জন্মের পর থেকে সব অস্বাস্থ্যকর অভ্যাস ত্যাগ করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE