Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rakul Preet Singh Brother

অম্বানীদের বাড়ির অনুষ্ঠান থেকে রকুল ফিরতেই, সোমবার কোকেন নিয়ে ধরা পড়লেন অভিনেত্রীর ভাই

রবিবার রাতেই অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের ‘মঙ্গল উৎসব’ অনুষ্ঠানে দেখা যায় রকুলকে। সোমবারই বিপদের মুখে সিংহ পরিবার।

(বাঁ দিকে) রকুল প্রীত সিংহ (ডান দিকে) অমন প্রীত সিংহ।

(বাঁ দিকে) রকুল প্রীত সিংহ (ডান দিকে) অমন প্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৮:২৫
Share: Save:

বিয়ের পর থেকেই একের পর বিপত্তি অভিনেত্রী রকুল প্রীত সিংহের জীবনে। দেনার দায়ে ডুবে শ্বশুর বাসু ভগানানি। প্রযোজনা সংস্থার কর্মীদের বেতন পর্যন্ত দিতে পারছিলেন না। এ বার নয়া বিপদের মুখে অভিনেত্রীর পরিবার। ২০০ গ্রাম কোকেন-সহ হায়দরাবাদ পুলিশের হাতে ধরা পড়লেন রকুলের ভাই অমন প্রীত সিংহ।

রবিবার রাতেই অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের ‘মঙ্গল উৎসব’ অনুষ্ঠানে দেখা যায় রকুলকে। সঙ্গে ছিলেন স্বামী জ্যাকি ভগনানি। কিন্তু ভোর হতেই বিপদ সিংহ পরিবারে। প্রায় ২ কোটি টাকার কোকেন-সহ ধরা পড়লেন অমন। তাঁর সঙ্গে ছিলেন চার নাইজেরিয়ার নাগরিক। তেলঙ্গনার নার্কোটিকস ব্যুরো ও রাজেন্দ্র নগর পুলিশের যৌথ অভিযানে এই বিশাল অঙ্কের মাদক ধরা পড়ে। অমন নিজেও পেশাদার অভিনেতা। যদিও তেমন ভাবে দাগ কাটতে পারেননি এখনও।

বিয়ের পর থেকেই রকুল প্রীত ও জ্যাকি চর্চায় রয়েছেন। বলিউডের এই নতুন দম্পতির বিয়ের ছবি ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল। চলতি বছর ২১ ফেব্রুয়ারি দক্ষিণ গোয়ার সমুদ্রমুখী এক হোটেলে বিয়ে করেন রকুল-জ্যাকি। পঞ্জাবি রীতি মেনেই বিয়ে সারেন তাঁরা। দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন বলিপাড়ার অনেক তারকাই। বিয়েতে দিদির পাশেই সর্বক্ষণ দেখা গিয়েছিল অমনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE