Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Khaaki 2

‘খাকি ২’-এর সেটে রোম্যান্সের আঁচ! মাখোমাখো প্রেমে চিত্রাঙ্গদা-রাহুল, দেবাদৃতা অতীত?

খবর, ‘খাকি ২’-তে প্রেম চিত্রাঙ্গদা সিংয়ের সঙ্গে প্রেম করতে দেখা যাবে রাহুল দেব বোসকে। বাস্তবেও কি তার ছায়া পড়ল?

Image Of Chitrangada Singh, Rahul Dev Bose

(বাঁ দিকে) চিত্রাঙ্গদা সিংহ, রাহুল দেব বোস (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৩
Share: Save:

তিনি তখন কলেজপড়ুয়া। তাঁর বন্ধুরা চিত্রাঙ্গদা সিংহ বলতে অজ্ঞান। তিনিও যে আকর্ষণ অনুভব করতেন না, এমন নয়। কাট টু, ২০২৪। কলেজ জীবনের সেই ‘স্বপ্নসুন্দরী’ ঘোরতর বাস্তব! শুধু বাস্তব? তাঁর সঙ্গে মন খুলে রোম্যান্সের সুযোগও মিলেছে তাঁর! নীরজ পাণ্ডের ‘খাকি ২’-তে রাহুল দেব বসু অভিনয় করছেন, এই খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। আরও খবর, সিরিজ়ে তিনি চিত্রাঙ্গদা সিংহের বিপরীতে অভিনয় করেছেন। এক ছাত্রনেতার চরিত্রে দেখা যাবে তাঁকে। চিত্রাঙ্গদা রাজনৈতিক ব্যক্তিত্ব।

রাহুল মানেই রোম্যান্স বেশি, প্রতিবাদ কম। অন্তত তাঁর চেহারা তেমনই বলে। সত্যি?

আনন্দবাজার অনলাইন প্রশ্ন রেখেছিল তাঁর কাছে। শুনে হেসে ফেলেছেন তিনি। বলেছেন, “যাদবপুরে পড়েছি। সেখানে ছাত্র রাজনীতির কথা সকলেই জানেন। আমিও তার অংশ ছিলাম। অনেক আন্দোলনে জড়িয়েছি।” ফেলে আসা সেই মুহূর্তগুলিই নাকি ফের পর্দায় ফুটিয়ে তোলার সুযোগ পেয়েছেন তিনি। রাহুল সে কথা না জানালেও খবর তেমনই। এ-ও শোনা যাচ্ছে, ২০০০ সালের বাংলাকেই নাকি ধরা হচ্ছে সিরিজ়ে। তাই প্রেম থাকলেও ঘনিষ্ঠতা থাকবে না। চলনে-বলনে-কথনে সেই রোম্যান্স ফুটিয়েছেন দুই অভিনেতা।

সম্মুখে চিত্রাঙ্গদা। রাহুলের অবস্থা তখন কী? অভিনেতার কথায়, “আমি কথা বলার আগে চিত্রাঙ্গদা কথা বলেছেন। কথা শুরুই করেছেন রসিকতা দিয়ে। ফলে, জড়তা কেটেছে নিমেষে।” অর্থাৎ, প্রেম করতে সমস্যা হয়নি? কিন্তু চিত্রাঙ্গদা যে বয়সে বড়...! ফের হাসি। রাহুলের জবাব এল, “বুদ্ধি আর সৌন্দর্য এক নারীতে মিশলে যা হয়, চিত্রাঙ্গদা তা-ই। প্রেমের দৃশ্যে আমায় তিনি সামলে দিয়েছেন। অবসরে ওঁর থেকে অভিনয় সম্পর্কে, ঝকঝকে থাকার ব্যাপারে অনেক পরামর্শ নিয়েছি। কারণ, ওঁর ফিটনেস ঈর্ষা করার মতোই।” বাঙালি অভিনেতাকেও নাকি মনে ধরেছে অভিনেত্রীর। সেই রসায়ন নাকি দেখা যাবে পর্দাতেও। যা দেখে দর্শক ধরতেই পারবেন না, অসম প্রেমে মজে চিত্রাঙ্গদা-রাহুল।

সিরিজ়ে সাল ২০০০-এর গল্প। রাহুলকে দেখা যেতে পারে জিন্‌স, পাঞ্জাবিতে। চিত্রাঙ্গদা শাড়ি, সালোয়ার দুটোই পরবেন। চার দিনের শুটিংয়ে নাকি ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছে দু’জনের! বাস্তবেও কি পর্দার প্রেম ছায়া ফেলছে? প্রশ্ন শুনে অভিনেতা সাবধানী। দাবি, “দেবাদৃতা বসু ছাড়া বাস্তব জীবনে আর কাউকে ভাবতেই পারি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE