Advertisement
২২ সেপ্টেম্বর ২০২৪
Pori Moni

ফের আদালতে পরীমণি! এ বার কোন মামলার সাক্ষ্য দিতে ডাক পড়ল তাঁর?

বাংলাদেশের সংবাদমাধ্যমে প্রকাশ, এ দিন বাংলাদেশের সময় অনুযায়ী বেলা ১২টায় আদালত চত্বরে উপস্থিত হন তিনি। এ দিনের শুনানির ফলাফল এখনও জানা যায়নি।

Image Of Pori Moni

ফের আদালতে পরীমণি। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১০
Share: Save:

টানা তিন বছর ধরে আদালতে যৌন হয়রানির মামলা চলছে তাঁর। রবিবার সেই মামলার জন্য সাক্ষ্য দিতে ফের আদালতে হাজির পরীমণি। বাংলাদেশের সংবাদমাধ্যমে প্রকাশ, এ দিন বাংলাদেশের সময় অনুযায়ী বেলা ১২টায় আদালত চত্বরে উপস্থিত হন তিনি। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক শাহিনা হক সিদ্দিকার এজলাসে সাক্ষ্য দেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা। এ দিনের শুনানির ফলাফল এখনও জানা যায়নি।

২০২১-এর ১৪ জুন প্রথম সারির একটি ক্লাবের সভাপতি নাসিরউদ্দিন মাহমুদ এবং তাঁর বন্ধু আমির-সহ মোট চার জনের বিরুদ্ধে ধর্ষণ এবং হত্যার চেষ্টা বিষয়ে অভিযোগ সাভার থানায় লিখিত ভাবে জানান পরীমণি। ওই বছরের ৬ সেপ্টেম্বর পুলিশ অফিসার কামাল হোসেন নাসির-সহ তিন জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন তিনি। তার আগে ৬ জুলাই অবশ্য ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে পাল্টা নায়িকা-সহ তিন জনের বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেন অভিযুক্ত। পরী ছাড়াও এই মামলার অপর দুই আসামী ফতেমা তুজ জন্নত বনি, জুনায়েদ বোগদাদি জিমি। অভিযুক্তের অভিযোগ, এঁরা প্রায়ই নাকি নামীদামি ক্লাবে গিয়ে বিনামূল্যে মদ্যপান করেন। আবার বাড়ির জন্য নিয়ে যান। দাম চাওয়া হলে উল্টে থানায় মিথ্যে অভিযোগ দায়েরের ভয়ও দেখান তাঁরা।

খবর, ২০২২-এর ১৮ মে পরীমণির দায়ের করা অভিযোগ অনুযায়ী অভিযুক্তদের বিরুদ্ধে মামলা শুরুর নির্দেশ দেয় আদালত। ২০২২-এর ২৯ নভেম্বর নায়িকার জবানবন্দি দিয়ে শুরু হয় মামলার সাক্ষ্যগ্রহণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Harassment Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE