Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Kanchan Mullick on Rg kar Protest

কাঞ্চনের মন্তব্যে তুমুল বিতর্ক! নিজের অবস্থান স্পষ্ট করলেন প্রাক্তন স্ত্রী পিঙ্কি

কাঞ্চনের মন্তব্যের নিন্দা করে টলি পাড়ার বহু অভিনেতা সমাজমাধ্যমে পোস্ট করেন। তার মধ্যে বেশ কিছু পোস্টে সমর্থন জানিয়েছেন পিঙ্কি।

Pinky Banerjee supporting people who slammed Kanchan Mullick for his comment on junior doctors

কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪৫
Share: Save:

জুনিয়র ডাক্তারদের বেতন নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েছেন কাঞ্চন মল্লিক। তাঁর মন্তব্যের জেরে বন্ধুত্ব ত্যাগ করেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। বিষয়টি নিয়ে সমাজমাধ্যমে দীর্ঘ তরজার পরে ক্ষমা চেয়েছেন অভিনেতা ও উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন। এই ঘটনায় তাঁর পাশে দাঁড়িয়েছেন তাঁর স্ত্রী শ্রীময়ী চট্টরাজ। অভিনেত্রীর দাবি, ‘মুখ ফসকে’ কাঞ্চন এমন মন্তব্য করে ফেলেছেন। তবে, এই ঘটনায় কাঞ্চনের বিপক্ষেই রয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

কাঞ্চনের মন্তব্যের নিন্দা করে টলি পাড়ার বহু অভিনেতা সমাজমাধ্যমে পোস্ট করেন। তাঁদের বেশ কিছু পোস্টে সমর্থন জানিয়েছেন পিঙ্কি। অভিনেত্রী ও পরিচালক মানসী সিংহ জানান, তিনি তাঁর সমাজমাধ্যমকে থেকে কাঞ্চনকে বার করে দিয়েছেন। কাঞ্চনের মন্তব্যের পর নাট্যকার চন্দন সেন ও নাট্যনির্দেশক বিপ্লব বন্দ্যোপাধ্যায় সরকারি পুরস্কার ফেরানোর সিদ্ধান্ত নিয়েছেন। তার পরেই মানসী তাঁর পোস্টে লিখেছেন, “কাঞ্চন মল্লিক এতদিন বন্ধু তালিকায় ছিলেন বলে, কাল থেকে বড়ই মুষড়ে ছিলুম। আজ চন্দন সেন এবং বিপ্লব বন্দ্যোপাধ্যায় পিঠ চাপড়ে বলে উঠলেন.. ‘হাল ছেড়ো না বন্ধু’! কালকেই বন্ধু তালিকা থেকে এক ধাক্কায় বার করে দিয়েছি কাঞ্চনকে। চন্দনদা আর বিপ্লব সেই তালিকায় বর্তমান বলে, আজ ভারী গর্ব হচ্ছে।”

কাঞ্চনকে কটাক্ষে করে করা মানসীর এই পোস্ট নিজের দেওয়ালে ভাগ করে নিয়েছেন পিঙ্কি। জুনিয়র চিকিৎসকরা কর্মবিরতিতে থাকায় কাঞ্চন তাঁদের কটাক্ষ করে মন্তব্য করেছিলেন, “বেতনটা নেবেন তো? বোনাসটাও নেবেন তো?” সেই জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে সমর্থন জানিয়েছেন পিঙ্কি। আন্দোলনের সমর্থনে একের পরে এক পোস্ট করেছেন তিনি।

জুনিয়র ডাক্তারদের আন্দোলনে প্রতীকী শিরদাঁড়ার ছবিও ভাগ করেছেন পিঙ্কি। আন্দোলনকারী কিঞ্জল নন্দের প্রশংসায় করা একটি পোস্টও জায়গা করে নিয়েছে অভিনেত্রীর সমাজমাধ্যমে। তিনি যে কাঞ্চনের মতের একবারে বিপ্রতীপে যে অবস্থান করছেন, তা স্পষ্ট করে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE