Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Bollywood Scoop

আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ, মামি ঐশ্বর্যাকে তোয়াক্কাই করলেন না ননদের মেয়ে নব্যা!

কাকিমা আলিয়া ভট্টের সঙ্গে মামি ঐশ্বর্যার ছবি দেখলেন ভাগ্নি নব্যা। তবে প্রশংসা করলেন শুধু আলিয়ার। ফাটল কি স্পষ্ট?

Paris Fashion week 2024 navya naveli nanda trolled for ignoring aishwarya rai bachchan

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ২০:২৯
Share: Save:

বলিউডের অন্যতম প্রিয় জুটি তাঁরা। অথচ তাঁদের সম্পর্কের পরিণতি কী হতে চলেছে, তা নিয়ে জল্পনার শেষ নেই। বলিপাড়ায় কান পাতলেই এখন বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। গত বছরের শেষ থেকেই বচ্চনদের অন্দরমহল নিয়ে মুখর ছিল নেটপাড়া। নতুন বছরের শুরুতেই বিরাট চমক দিয়েছিলেন বচ্চন দম্পতি। সপরিবার দোল উদ্‌যাপন করেছিলেন তাঁরা। এ ছাড়া, মেয়ে আরাধ্যা বচ্চনের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে স্বামী ও শ্বশুরের সঙ্গে দেখা গিয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরীকে। তার পর মেয়ে ও স্ত্রীকে নিয়ে দুবাই ভ্রমণে গিয়েছিলেন জুনিয়র বচ্চন। ফিরে এসেই বাবা-মায়ের বাড়ির কাছে একটি ফ্ল্যাট কেনেন অভিনেতা। তবে এ বার জোর জল্পনা ভাগ্নি নব্যা নভেলি নন্দাকে নিয়ে। আলিয়া ভট্টের সঙ্গে মামি ঐশ্বর্যার ছবি দেখলেন। তবে প্রশংসা করলেই শুধু আলিয়ার।

প্যারিস ফ্যাশন উইকে গিয়ে নজর কেড়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন ও আলিয়া ভট্ট। সমাজমাধ্যমে এই মুহূর্তে দুই বলি নায়িকার ছবি ভাইরাল। কখনও দেখা যাচ্ছে তাঁরা মার্জারসরণি ধরে হাঁটছেন। কখনও আবার দেখা গিয়েছে, তাঁরা প্রসাধনীতে ব্যস্ত। একই সাজঘরে দেখা গিয়েছে ঐশ্বর্যা ও আলিয়াকে। সে সব ছবিও দিয়েছেন আলিয়া। তাতেই সম্পর্কে কাকিমা আলিয়ার ছবিতে প্রতিক্রিয়া দিয়েছেন, পাশাপাশি মন্তব্যও করেছেন। কিন্তু মামি ঐশ্বর্যাকে নিয়ে কোনও মন্তব্য করেননি নব্যা। মা বচ্চন বাড়ির মেয়ে। সেই সূত্রে ঐশ্বর্যা নব্যার মামি। অন্যদিকে বাবা নিখিল নন্দার মা কপূর পরিবারের মেয়ে। সেই সূত্রে রণবীর কপূর ও নব্যার বাবা তুতো ভাই। তাই সম্পর্কে নব্যার কাকিমা হন আলিয়া। এ বার নব্যার মন্তব্য ঘিরে শুরু হয়েছে জল্পনা। নেটাগরিকরা ক্ষুব্ধ শ্বেতার মেয়ের উপর। কেউ লিখেছেন, ‘‘ একটু মামির প্রশংসাও করতে পারতে।’’ কেউ আবার লিখেছেন, ‘‘মামির দিকে একটু নজর দিন।’’ যদিও প্যারিস ফ্যাশন উইকের পর্ব মিটিয়ে ইতিমধ্যেই দেশে ফিরেছেন ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE