Advertisement
০৩ অক্টোবর ২০২৪
Genelia D'Souza and Ritesh Deshmukh

রীতেশ-জেনেলিয়ার বিচ্ছেদ! সারা রাত দু’চোখের পাতা এক করতে পারেননি অভিনেত্রী

২০১২ সালে বিয়ে করেছিলেন রীতেশ ও জেনেলিয়ায় ২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবির সেট থেকে তাঁদের প্রেম শুরু।

Genelia and Ritesh

জেনেলিয়া ডিসুজ়া ও রীতেশ দেশমুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৯:৫৬
Share: Save:

বলিউডের পাওয়ার কাপল রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজ়ার সম্পর্কে ছেদ? মধ্যরাতে নাকি সম্পর্ক ভাঙেন রীতেশ। সকাল পর্যন্ত দু’ চোখের পাতা এক করতে পারেননি জেনেলিয়া! তারকা দম্পতির রসায়নের অনুরাগী গুনে শেষ করা যায় না। কিন্তু এক সময়ে নাকি জেনেলিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছিলেন রীতেশ। সম্প্রতি সেই ঘটনার কথা সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানালেন তাঁরা।

২০১২ সালে বিয়ে করেছিলেন রীতেশ ও জেনেলিয়ায় ২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবির সেট থেকে তাঁদের প্রেম শুরু। বিয়ের আগে সম্পর্কে থাকার সময় এক রাতে রীতেশের তরফ থেকে একটি মেসেজ আসে জেনেলিয়ার কাছে। অভিনেত্রী বলেছেন, “‘আমাদের সম্পর্কের ইতি এখানেই।’ এমন একটি মেসেজ আমাকে পাঠিয়ে রীতেশ ঘুমিয়ে পড়েছিল। সাধারণত ও দেরিতে ঘুমতো। আমি তাড়াতাড়ি ঘুমিয়ে পড়তাম। ও রাত ১টা নাগাদ মেসেজটি আমাকে পাঠায়। আমার রাত আড়াইটে নাগাদ ঘুম ভেঙে যায়। মেসেজটি পড়ার পরে আমি ভেঙে পড়েছিলাম। মনে মনে ভাবছিলাম, ‘কী এমন হল? এটা কী ধরনের মজা!’”

জেনেলিয়া আরও বলেন, “সকাল ন’টা পর্যন্ত সাংঘাতিক অবস্থা হয়েছিল আমার।” পরের দিন সকালে উঠে নাকি নিজের এই কাণ্ড মনেই ছিল না রীতেশের। তিনি খুব স্বাভাবিক ভাবেই প্রশ্ন করেছিলেন, “সুপ্রভাত। কী করছ?” তত ক্ষণে জেনেলিয়া রেগে আগুন। তিনি বলেন, “আমাদের আর কথা বলাই উচিত নয় বলে মনে হয়। আমি তোমার সঙ্গে আর কথা বলতে চাই না।” অবাক হয়ে কারণ জিজ্ঞেস করেন রীতেশ? জেনেলিয়া সবটা মনে করিয়ে দেন। নিরীহ সুরে তখন নাকি রীতেশ জানান, পুরোটাই তিনি মজা করে বলেছেন কারণ সে দিন ছিল ১ এপ্রিল, ‘ফুলস ডে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

genelia d'souza Ritesh Deshmukh Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE