Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
arjun kapoor

Arjun-Malaika: জন্মদিনে প্যারিস, প্রিয়তম অর্জুনকে আইফেল টাওয়ারের রোমাঞ্চ উপহার দিলেন মালাইকা

অর্জুনকে খুশি রাখতে সব কিছু করতে পারেন মালাইকা। এ বার যেমন উড়ে গিয়েছেন প্যারিসে। জন্মদিনের টাটকা সকাল উপহার দিলেন সঙ্গীকে।

সোহাগে আদরে মাখামাখি প্যারিস

সোহাগে আদরে মাখামাখি প্যারিস

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৪:৩৬
Share: Save:

রবিবাসরীয় সকালে সূর্যটা গড়িমসি করলেও ঠিক সময়ে দেখা দিলেন অর্জুন কপূর এবং মালাইকা অরোরা। অর্জুনের ৩৭ বছরের জন্মদিন বলে কথা! জমজমাট উদ্‌যাপন না হলে চলে? বিশেষ দিনের সকালে প্রিয়তমের ঘুম ভাঙুক স্বপ্নের দেশ ফ্রান্সে। এমনটাই চেয়েছিলেন মালাইকা। আগেই টিকিট বুক করে রেখেছিলেন।

রবিবার তাই অর্জুনকে নিয়ে ধরা দিলেন প্যারিসের বুকে। ভোরের আকাশ লাল হতেই সোজা ছাদে। ছবির মতো সাজানো গুচ্ছ গুচ্ছ বসতি পেরিয়ে পিছনে ঝকঝক করছে আইফেল টাওয়ার। ছোট্ট, একরত্তি। তবু ফ্রেমে রাখার জন্য যথেষ্ট। সেই আইফেল টাওয়ারকে মাথার উপর রেখে আঙুল দিয়ে ছুঁয়ে দিলেন মালাইকা। সামনে বাহুবন্ধনে প্রিয়তম।

শহরের মধ্যে নয়, নগরীর উপকণ্ঠে নিরিবিলি ছুটি কাটাচ্ছেন তারকাজুটি। সেখানেই উজ্জ্বল দিনে উচ্ছল উপস্থিতি। জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা জানিয়ে অর্জুনের সঙ্গে সেই ছবি ভাগ করে নিলেন মালাইকা। কেউ যেন বিরক্ত না করে! এ দিনটা যে শুধুই দু’জনের। একান্তে উদ্‌যাপনেরও।

বেশ কয়েক বছর ধরে হল সম্পর্কে আছেন অর্জুন-মালাইকা। অসমবয়সি প্রেমের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি নিজেরা। সব সময়ে যে একসঙ্গে থাকেন, এমনটাও নয়। তবে বিশেষ বিশেষ দিনে, অনুষ্ঠান-পার্বণে দিব্যি বোঝা যায় রসে টইটম্বুর রসায়ন। তাঁরা কে কার, কতখানি কাছাকাছি— সবটুকুই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun kapoor Malaika Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE