Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
New Bengali Movie Release

দেবের আগামী ছবি ‘প্রতীক্ষা’য় নেই তাসনিয়া, তাঁর জায়গায় আসছেন কি নুসরত?

চলতি বছরের শেষে শুটিং শুরু হতে পারে অতনু রায়চৌধুরীর ‘প্রতীক্ষা’র। ভিসা না পাওয়ায় অভিনয় করতে পারবেন না তাসনিয়া ফারিণ। বদলে কে?

Tasnia Farin, Dev, Nusrat Faria

(বাঁ দিক) থেকে তাসনিয়া ফারিণ, দেব, নুসরত ফারিয়া। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫২
Share: Save:

ভারত-বাংলাদেশে যাতায়াত এখনও অনায়াস নয়। সুযোগ পেয়েও তাই টলিউডে অভিনয়ের সুযোগ হারালেন তাসনিয়া ফারিন। অতনু রায়চৌধুরীর আগামী ছবি ‘প্রতীক্ষা’য় দেবের বিপরীতে অভিনয়ের কথা ছিল তাঁর। ও পার বাংলার অস্থির পরিস্থিতির কারণে ওয়ার্কশপ, শুটিংয়ে যোগ দিতে পারবেন না তিনি। এই খবর প্রথম জানায় আনন্দবাজার অনলাইন। সেই সময় আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ছবির প্রযোজকের সঙ্গে। তিনি জানিয়েছিলেন, নতুন নায়িকার খোঁজ চলছে।

এ বার সেই বিষয় নিয়ে নতুন চর্চা। শোনা যাচ্ছে, শূন্যস্থান পূরণ করতে প্রযোজক-পরিচালক নাকি নুসরত ফারিয়ার কথা ভাবছেন। বাংলাদেশের পাশাপাশি নুসরত টলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন। তালিকায় ‘হিরো ৪২০’, ‘বাদশা: দ্য ডন’, ‘বস ২’, ‘বিবাহ অভিযান’, ‘ইনস্পেক্টর নটি কে’-র মতো ছবি। তাই তিনি তাসনিয়ার জায়গায় আসছেন এই গুঞ্জন ছড়াতেই খুশি তাঁর এ পার বাংলার অনুরাগীরা। খবরের সত্যতা জানতে এ বারেও আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অতনুর সঙ্গে। কী বলছেন তিনি?

প্রযোজকের যুক্তি, “তাসনিয়ার মতো নুসরতও বাংলাদেশের অভিনেত্রী। প্রথম জন ভিসার কারণে আসতে না পারলে দ্বিতীয় জনেরও তো একই সমস্যা! তিনিই বা কী করে আসবেন?” ফলে, বাংলাদেশের কোনও নায়িকাকে তাই ছবির জন্য বাছছেন না তাঁরা। অতনু জানিয়েছেন, আপাতত তাঁরা কলকাতার কোনও নায়িকার ‘প্রতীক্ষা’তেই রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE