Advertisement
১০ জুন ২০২৪
Nora Fatehi

নোরার সাফল্যে নয়া পালক, নতুন এক পরিচয় যুক্ত হল নামের পাশে

অভিনেত্রী, নৃত্যশিল্পীর বাইরে নতুন এক পরিচয় সংযোজিত হল নোরা ফতেহি নামের পাশে। বলা ভাল, তাঁর সাফল্যের মুকুটে যুক্ত হল নয়া পালক।

Picture Of Nora Fatehi

অভিনেত্রী নোরা ফতেহি। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ২২:৫৬
Share: Save:

এই মুহূর্তে ভারতের চর্চিত তারকাদের মধ্যে অন্যতম নোরা ফতেহি। কলেজের পড়াশোনা শেষ না করে নিজের কেরিয়ার তৈরি করতে ভারতে আসেন নোরা। নাচে দক্ষতার জন্য ফিল্মজগতে কাজ পান নোরা। হিন্দি ছবিতে ‘আইটেম সং’-এর প্রয়োজন হলে পরিচালক-প্রযোজকদের প্রথম পছন্দ হন তিনি। দুর্দান্ত বেলি ডান্সের মাধ্যমে অল্প সময়ে খ্যাতি, যশ সবই পেয়েছেন নোরা। কয়েক মিনিটের নাচের জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন এই তারকা। ছবিতে অভিনয় চলছিলই, তবে বরাবরই নাচেই বিশেষ জোর দেন নোরা, ফলও পেয়েছেন হাতেনাতে। এ বার অভিনেত্রী, নৃত্যশিল্পীর বাইরে নতুন এক পরিচয় সংযোজিত হল নোরার নামের পাশে। বলা ভাল, তাঁর সাফল্যের মুকুটে নয়া পালক যোগ হল। প্রযোজক হিসেবে অভিষেক হল তাঁর। পাশপাশি গায়িকা নোরার প্রথম ভিডিয়ো এল প্রকাশ্যে।

এর আগে গুরু রণধাওয়া, হার্ডি সন্ধু এবং রফতারের মতো গায়কদের সঙ্গে মিউজ়িক ভিডিয়োয় কাজ করেছেন নোরা। শুধু বলিউডের মধ্যেই নয়, আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন তিনি। জ্যাক নাইট এবং রেভ্যানির মতো গায়কদের সঙ্গে মিউজ়িক ভিডিয়োয় নাচের দৃশ্যে তাঁকে দেখা গিয়েছে। তবে এ বার নোরার নিজের গাওয়া গানের ভিডিয়ো এল প্রকাশ্যে, নাম ‘সেক্সি ইন মাই ড্রেস’। একেবারে আন্তর্জাতিক মানের একটি ভিডিয়ো। তাঁর এই নতুন গানের প্রযোজক গায়িকা নিজেই। পরিচালনার দায়িত্বে ছিলেন একজন মরোক্কান পরিচালক। নৃত্যগুরু যদিও ভারতীয়। নোরার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এই গান। যদিও এর আগে বিশ্বকাপে মঞ্চে ‘লাইট দ্য স্কাই’ গানে গলা মেলাতে শোনা যায় তাঁকে। তবে এ বার একটা মিউজ়িক ভিডিয়োই বার করলেন তিনি।

নোরার এই পদক্ষেপের সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছেন প্রিয়ঙ্কা চোপড়ার। প্রাক্তন বিশ্বসুন্দরী হলিউডের প্রথম পা রাখেন মিউজ়িক ভিডিয়োর মাধ্যমে। তা হলে কি নোরারও পাখির চোখ হলিউড!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nora Fatehi Bollywood Bollywood song
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE