Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Jisshu-Nilanjana

যিশুর সঙ্গে বিচ্ছেদ, এই পরিস্থিতিতে মন না কি মাথা, কাকে এগিয়ে রাখছেন নীলাঞ্জনা?

এই মুহূর্তে সেনগুপ্ত পরিবারের অন্দরের সমীকরণ নিয়ে কুলুপ এঁটেছেন যিশু-নীলাঞ্জনা। তার মাঝেই কোন ইঙ্গিত দিলেন অভিনেতার স্ত্রী?

Nilanjana Sengupta Shares her feelings on instinct over intellect amid her divorce rumours with Jisshu Sengupta

(বাঁ দিকে) যিশু সেনগুপ্ত। নীলাঞ্জনা সেনগুপ্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৯:৫৫
Share: Save:

গত কয়েক দিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন, বিবাহবিচ্ছেদের পথে টলিপাড়ার চর্চিত দম্পতি যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত। যদিও আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেননি তাঁরা। জানা গিয়েছে, যিশু-নীলাঞ্জনার সম্পর্কে তৃতীয় ব্যক্তির উপস্থিতি রয়েছে। মুম্বই গিয়েই নাকি শিনাল সুর্তির সঙ্গে যিশুর সম্পর্ক তৈরি হয়েছে। তিনি অভিনেতার আপ্তসহায়ক। যার ফলেই নাকি ছাদ আলাদা হয়েছে যিশু-নীলাঞ্জনার। যদিও দুই মেয়ে রয়েছে মায়ের সঙ্গে। সম্প্রতি দুই মেয়ের নামে প্রযোজনা সংস্থা খুলেছেন তিনি। এই টালমাটাল পরিস্থিতিতে তাঁর সঙ্গে রয়েছেন বোন চন্দনা শর্মা ও দুই মেয়ে। সম্প্রতি সে কথা একাধিক বার উল্লেখ করেছেন নীলাঞ্জনা।

Nilanjana Sengupta Shares her feelings on instinct over intellect amid her divorce rumours with Jisshu Sengupta

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কিলিয়ান মর্ফির একটি সাক্ষাৎকার ভাগ করে নিয়েছেন নীলাঞ্জনা।। ছবি: সংগৃহীত।

টলিউডে ‘পাওয়ার কাপল’হিসাবে পরিচিত সেনগুপ্ত দম্পতিও যে বিচ্ছেদের পথে হাঁটবেন, ভাবতে পারেননি তাঁদের অনুরাগীরা, ভাবেননি সহকর্মীরাও। তাই খবর প্রকাশ্যে আসতেই বিস্মিত সকলে। তার পর থেকেই যিশু-নীলাঞ্জনার শুভাকাঙ্ক্ষীরা তাঁদের বিচ্ছেদ আটকানোর নানা চেষ্টা করেছেন। কিন্তু এই মুহূর্তে সেনগুপ্ত পরিবারের অন্দরের সমীকরণ নিয়ে কুলুপ এঁটেছেন দু’পক্ষই। যদিও এই খবর প্রকাশ্যে আসার পর থেকে নীলাঞ্জনা একাই যে সব দিক সামলাচ্ছেন তা আকারে-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন। অন্য দিকে প্রচারের আলো থেকে দূরে যিশু। যদিও সম্প্রতি যিশুর ছবি ‘খাদান’-এর প্রচার ঝলক মুক্তি পেয়েছে। একই দিনে নীলাঞ্জনা ফিরে গেলেন ২১ বছর বয়সে! মন ও মাথার দ্বন্দ্বে জয় হবে কার! তারই ইঙ্গিত দিলেন। প্রযোজক-অভিনেতা কিলিয়ন মার্ফির একটি সাক্ষাৎকার ভাগ করে নিলেন। সেখানে শোনা যায় অভিনেতা বলছেন, ‘‘২১ বছরে ফিরে গেলে মাথার আগে মনকে এগিয়ে রাখব।” খানিকটা সম্মতি প্রকাশ করেই যেন নীলাঞ্জনা লেখেন, ‘‘মাথা নয়, মনই সব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jisshu Sengupta Nilanjanaa Sengupta Celeb Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE