Advertisement
২৯ অক্টোবর ২০২৪
Neelam Kothari

চাঙ্কির কারণে গভীর ক্ষত নীলমের শরীরে! ঠিক কী হয়েছিল অভিনেত্রীর সঙ্গে?

চাঙ্কির সঙ্গে তাঁর বন্ধুত্ব আজও গভীর। তবে একসময় অনন্যার বাবার কারণে মোটরবাইক উল্টে পা পুড়ে গিয়েছিল অভিনেত্রী। সেই দাগ এখন রয়েছে নীলমের শরীরে।

চাঙ্কি পাণ্ডে-নীলম কোঠারি।

চাঙ্কি পাণ্ডে-নীলম কোঠারি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ২০:২৬
Share: Save:

আশির দশকের মাঝামাঝি সময় থেকে নব্বইয়ে শেষ পর্যন্ত নায়িকায় ভূমিকায় চুটিয়ে কাজ করেছেন নীলম কোঠারি। ১৯৮৪ সালে নবাগত কর্ণ সিংহের সঙ্গে জুটিতে ‘জওয়ানি’-তে অভিষেক তাঁর। তার পর গোবিন্দর সঙ্গে একের পর এক হিট ফিল্ম। ‘লভ ৮৬’, ‘ইলজ়াম’, ‘সিন্দুর’, ‘খুদগর্জ’, ‘হত্যা’, ‘ফর্জ কি জং’, চাঙ্কি পাণ্ডের সঙ্গে ‘আগ হি আগ’-ও তুমুল হিট। চাঙ্কির সঙ্গে তাঁর বন্ধুত্ব আজও গভীর। তবে এক সময় অনন্যার বাবার কারণে মোটরবাইক উল্টে পা পুড়ে গিয়েছিল অভিনেত্রী। সেই দাগ এখন রয়েছে নীলমের শরীরের।

ঘটনাটা ১৯৮৭ সালের। নীলম ততদিনে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছেন। তুলনায় চাঙ্কি নতুন। যদিও তাঁদের বন্ধুত্ব অনেক দিনের। ‘আগ হি আগ’-ছবির শুটিংয়ে এই বিপত্তি ঘটে নীলমের সঙ্গে। চিত্রনাট্য অনুযায়ী অন্য একজনের সঙ্গে বিয়ে হয়ে যাচ্ছে নীলমের। বিয়ের মণ্ডপ থেকে অভিনেত্রীকে তুলে নিয়ে যাবেন চাঙ্কি। গোটাটাই হবে মোটরবাইকে। শট শুরু হওয়ার আগে বার বার চাঙ্কিকে জিজ্ঞেস করে নেন নীলম তিনি আদৌ বাইকে চালাতে পারেন তো! আশ্বস্ত করেছিলেন চাঙ্কিও। কিন্তু শেষ পর্যন্ত কথা রাখতে পারলেন না অনন্যার বাবা। নীলম বলেন, ‘‘দৃশ্য শুরু হতেই মোটরবাইক নিয়ে হাজির হয় চাঙ্কি। কনেকে বিয়ের শাড়ি পরেই উঠতে হবে বাইকে। চাঙ্কি এমন সময় এস্কেলেটরে চাপ দিতেই বাইক থেকে পড়ে যাই আমি। আমার উপরে পড়ে যায় বাইকটা। পায়ে অনেকটা পুড়ে যায় আমার। সেই দাগ এখন রয়েছে আমার।’’ এমন ঘটনার পরও তাঁদের বন্ধুত্ব অটুট এত বছর ধরে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE