Advertisement
০৬ জুলাই ২০২৪
Akkineni Nagarjuna

‘দেখতেই পেলেন না নাগার্জুন, বিশেষ ভাবে সক্ষম অনুরাগীকে ধাক্কা দেহরক্ষীর, শেষে কী করলেন অভিনেতা?

নাগার্জুনের ব্যবহার ‘অমানবিক’, মত নেটপাড়ার একাংশের। রীতিমতো সমালোচনা শুরু হয় তাঁকে নিয়ে। শেষমেশ কী করতে হল অভিনেতাকে?

Nagarjuna Akkineni\\\\\\\'s bodyguard pushed a specially abled fan later actor apologies

(বাঁ দিকে) নাগার্জুন আক্কিনেনি। বিশেষ ভাবে সক্ষম এই অনুরাগীই কাছে চলে আসেন অভিনেতার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৭:৪০
Share: Save:

তারকাদের মতিগতি বোঝা দায়। কখনও অনুরাগীদের বুকে টেনে নেন, কখনও আবার তাঁদেরকেই দূরে সরিয়ে দিতে মুহূর্তকালও সময় নেন না। বিভিন্ন সময়ে অনুরাগীদের সঙ্গে দুর্ব্যবহার করতে বা মেজাজ হারাতে দেখা গিয়েছে তারকাদের। ঠিক যেমনটা করলেন দক্ষিণী তারকা নাগার্জুন আক্কিনেনি। বিমানবন্দর থেকে বেরোচ্ছিলেন অভিনেতা। এমন সময় এক বিশেষ ভাবে সক্ষম অনুরাগী অভিনেতার কাছে চলে আসেন। অনুরোধ, ছবি তুলবেন। কিন্তু তাঁর দিকে ফিরেও তাকালেন না অভিনেতা। উল্টে তাঁর দেহরক্ষী ধাক্কা দিয়ে সরিয়ে দেন ওই ব্যক্তিকে। তবে তিনি একা নন, তাঁর সঙ্গে দেখা যায় অভিনেতা ধনুষ ও তাঁর ছেলেকেও। নাগার্জুনের সে দিনের এই ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। কটাক্ষ ধেয়ে আসে তাঁর দিকে। পরিস্থিতি সামাল দিতে কী করলেন অভিনেতা?

পরনে একটি কালো শার্ট, বেজ প্যান্ট এবং চোখে রোদচশমা। বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন অভিনেতা। তাঁকে দেখা মাত্রই বিমানবন্দরের বাইরে থাকা এক ক্যাফেকর্মী ছবি তোলার জন্য উৎসাহী হয়ে পড়েন। ওই ব্যক্তি বিশেষ ভাবে সক্ষম। সেটা অভিনেতার দেহরক্ষীর নজরে পড়তে তাঁকে ঠেলে সরিয়ে দেন। তিনি হোঁচট খেয়ে পড়ে যান। গোটা ঘটনা প্রায় দেখতেই পাননি, এমন ভাব দেখিয়ে বেরিয়ে যান অভিনেতা। যদিও ধনুষ বেশ কয়েক বার ফিরে ফিরে তাকিয়েছিলেন। তবে নাগার্জুনের এ হেন ব্যবহার ‘অমানবিক’ বলেই মত নেটপাড়ার একাংশের। রীতিমতো সমালোচনা শুরু হয় তাঁকে নিয়ে।

শেষমেশ সমস্যা মেটাতে নামতে হল নাগার্জুনকেই। তিনি নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, ‘‘ঘটনাটা এইমাত্র আমার নজরে এসেছে... এমন ঘটনা অভিপ্রেত নয়!! আমি ভদ্রলোকের কাছে ক্ষমা চাইছি এবং প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করব ভবিষ্যতে, যাতে এই ধরনের ঘটনা না ঘটে!!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akkineni Nagarjuna South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE