Advertisement
১৫ সেপ্টেম্বর ২০২৪
Samantha Ruth Prabhu

মার্কিন মুলুকে অর্থাভাব সামান্থার, সাহায্যের হাত বাড়ালেন নাগা!

সামান্থার কথায়, “আমার যখন কিছুই ছিল না, সেই সময় থেকে চৈ (নাগা চৈতন্য) আমার পাশে রয়েছে।”

Image of Samantha Ruth Prabhu and Naga Chaitanya

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ২০:০১
Share: Save:

জীবনসঙ্গী হিসাবে সামান্থার প্রথম পছন্দ নাগা চৈতন্য, এক সময় নির্দ্বিধায় জানিয়েছিলেন অভিনেত্রী। সেই সময় এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমার যখন কিছুই ছিল না, সেই সময় থেকে চৈ (নাগা চৈতন্য) আমার পাশে রয়েছে।” মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার সময় মাকে ফোন করার জন্যও পর্যাপ্ত অর্থ ছিল না সামান্থার কাছে। তখন নাগার ফোন থেকে মাকে ফোন করেছিলেন অভিনেত্রী। এই ঘটনা স্মরণ করিয়ে দিয়ে অভিনেত্রী বলেছিলেন, “সেই জায়গা থেকে এই জায়গায় আমাকে দেখেছে ও। চৈ (নাগা চৈতন্য) ছাড়া অন্য কাউকে কী ভাবে পছন্দ হবে!”

অভিনেত্রীর মতে, স্বামী হিসাবে একেবারে উপযুক্ত নাগা। সাফল্য, ব্যর্থতা ও আনন্দ-সমান ভাবে সামলান অভিনেতা। বদমেজাজি নন, বরং ঠান্ডা মাথার গোছানো মানুষ অভিনেতা। ২০১৭ সালে বিয়ে সারেন তাঁরা। তবে ২০২১ সালের অক্টোবরে বিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। কিন্তু তার পরেও পারস্পরিক শ্রদ্ধা বজায় রাখেন প্রাক্তন জুটি। একে অন্যকে কাদা ছোড়াছুড়ি নয়, বরং সম্মান ও প্রশংসা প্রদর্শন করেছেন।

সম্প্রতি শোভিতা ধুলিপালার সঙ্গে বাগ্দান সারলেন নাগা চৈতন্য। দীর্ঘ চার বছরের দাম্পত্যের পরে নাগা চৈতন্য ও সামান্থা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। শোনা গিয়েছিল, সম্পর্কে তৃতীয় মানুষের আগমনেই সামান্থার সঙ্গে নাগার বিচ্ছেদ। পরে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য স্বীকার করেছিলেন, সামান্থাকে তিনি ঠকিয়েছেন। নাগা বলেছিলেন, “একটাই জীবন। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এ বার স্থিত হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ, একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE