Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Naga Chaitanya-Sobhita Dhulipala Engagement

সামান্থার সঙ্গে প্রতারণা, শোভিতার সঙ্গে বৃহস্পতিবারই বাগ্‌‌দান! কী বলছেন নাগা চৈতন্যের বাবা?

সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা। যদিও নাগা বা শোভিতা কেউই সম্পর্ক নিশ্চিত করেননি।

Naga Chaitanya and Shobhita Dhulipala reportedly to get engaged on Thursday

(বাঁ দিক থেকে) সামান্থা রুথ প্রভু, নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১০:৫৮
Share: Save:

বাগ্‌দান সারতে চলেছেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। বহু দিন ধরে দু’জনের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে বিনোদন জগতে। অবশেষে বৃহস্পতিবারই নাকি সম্পর্কের এক নতুন সফর শুরু করতে চলেছেন তাঁরা। নাগা ও শোভিতারই এক সূত্র সংবাদমাধ্যমের কাছে এই খবর নিশ্চিত করেছেন।

২০২১-এ অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছিলেন নাগা। দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল তাঁদের। কিন্তু তার মধ্যেই শুরু হয় জটিলতা। তাই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা। যদিও নাগা বা শোভিতা কেউই সম্পর্ক নিশ্চিত করেননি।

তারকা জুটি একসঙ্গে ইউরোপ বেড়াতে গিয়েছিলেন বলে জানা যায়। সেখান থেকে একটি ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়ে। দেখা যায়, নাগা ও শোভিতা ওয়াইন চেখে দেখার এক অনুষ্ঠান উপভোগ করছেন। সেখান থেকেই তাঁদের সম্পর্কের জল্পনা ঘনীভূত হতে থাকে। তাই অনুরাগীরা তারকা জুটির পক্ষ থেকে সম্পর্কের ঘোষণা শোনার জন্য মুখিয়ে আছেন। শোনা যাচ্ছে, নাগার বাবা নাকি এক বিবৃতির মাধ্যমে ছেলের বিয়ের ঘোষণা করবেন।

উল্লেখ্য, কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে নাগা স্বীকার করেছিলেন, তিনি সামান্থার সঙ্গে প্রতারণা করেছেন। তিনি জানিয়েছিলেন, সম্পর্কে থাকাকালীন অন্য সম্পর্কে জড়িয়েছেন। এক কথায়, দ্বিচারিতা করেছেন। তবে জীবন একটাই। তাই সব রকমেরই অভিজ্ঞতার স্বাদ চেয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naga Chaitanya Sobhita Dhulipala Samantha Prabhu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE