Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Kangana Ranaut and Chirag Paswan

১৩ বছর আগে পর্দায় প্রেম কঙ্গনা রানাউত ও চিরাগ পাসওয়ানের, ছবি ডুবলেও আবার প্রসঙ্গে তাঁরা

এক জন রাজনীতির ময়দানে পরিচিত মুখ। অন্য জন হবু সাংসদ। অতীতে জুটি বেঁধেছেন। তবে প্রায় এক দশক আগের এই ছবি নজর কাড়তে পারেনি দর্শকের।

Image of Kangana Ranaut and Chirag Paswan

(বাঁ দিকে) কঙ্গনা রানাউত ও চিরাগ পাসওয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ২১:২১
Share: Save:

২০২৪-এর লোকসভা নির্বাচনে মান্ডী থেকে বিজেপি বিজেতা কঙ্গনা রানাউত ও পোড় খাওয়া সাংসদ চিরাগ পাসওয়ানের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল এক সময়। তবে বাস্তবে নয়, পর্দায় প্রেম জমে উঠেছিল ১৩ বছর আগে। জুটি বেঁধেছিলেন ‘মিলে না মিলে হম’ ছবিতে। এই ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ রামবিলাস-পুত্রের। তবে তত দিনে কয়েকটি ছবি করে ফেলেছেন কঙ্গনা।

‘মিলে না মিলে হম’ ছবিটি পরিচালনা করেছিলেন তনভীর খান। চিরাগ ব্যাডমিন্টন খেলোয়াড় ‘চিরাগ’-এর চরিত্রে অভিনয় করেছেন। তার প্রেমিকা অনীশার চরিত্রে দেখা মিলেছিল কঙ্গনার। প্রায় এক দশক আগের এই ছবিটি নজর কাড়তে পারেনি দর্শকের। ভরাডুবি বক্স অফিসেও।

তার পরে কঙ্গনা বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারলেও রাজনীতির ময়দানে যোগ দেন চিরাগ। প্রথম ছবি ফ্লপ হওয়ার পরে আর রুপোলি দুনিয়ায় পা দেননি তিনি। বর্তমানে লোক জনশক্তি দলের সাংসদ তিনি। এ বার রাজনীতির ময়দানে একসঙ্গে তাঁরা। ২০২৪-এর লোকসভা ভোটে এনডিএ জোটে এক ছাদের তলায় সেই জুটি। ভোটে জয়ী হয়েছেন দু’জনেই। ফল ঘোষণার পরেই অতীতের এই ছবি প্রাসঙ্গিক হয়ে উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE