Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Puja Release 2024

এ বারের শারদীয়া মিঠুনের? পুজোয় রাজের ‘সন্তান’ আসার সম্ভাবনা প্রবল!

জানা গিয়েছে, বিষয়টি এখনও আলোচনা স্তরে। পাশাপাশি ছবির ডাবিংয়ের কাজ চলছে পুরোদমে।

(বাঁ দিকে) মিঠুন চক্রবর্তী। রাজ চক্রবর্তী (ডান দিকে)।

(বাঁ দিকে) মিঠুন চক্রবর্তী। রাজ চক্রবর্তী (ডান দিকে)। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৫৯
Share: Save:

কানাঘুষো চলছিলই। এ বারের পুজোয় রাজ চক্রবর্তীর আগামী ছবি ‘সন্তান’ মুক্তি পেতে পারে। ছবির মুখ্য আকর্ষণ মিঠুন চক্রবর্তী। প্রযোজনায় এসভিএফ। শুক্রবার সেই গুঞ্জন আরও জোরালো। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, এই মুহূর্তে প্রযোজনা সংস্থার হাতে এই ছবিটিই তুরুপের তাস। ফলে এ বারের পুজোয় বাজিমাতের প্রবল সম্ভাবনা অভিনেতা-রাজনীতিবিদের।

গত এক দশকেরও বেশি সময়ের বাংলা বিনোদন দুনিয়ার পরিসংখ্যান বলছে, এখনও পর্যন্ত কোনও পুজোয় প্রযোজনা সংস্থার কর্ণধার শ্রীকান্ত মোহতা-মহেন্দ্র সোনির ছবি মুক্তি পায়নি এমন হয়নি। এ বারের পুজোয় তাঁদের হয়ে ছবি বানানোর দায়িত্ব পেয়েছিলেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়। প্রথমে পরিচালক-টেকনিশিয়ানদের দ্বন্দ্ব, পরে আরও নানা কারণে ছবিটি স্থগিত হয়ে যায়। ফাঁক ভরাট করতে সেই সময় দুই পরিচালকের নাম উঠে এসেছিল। সৃজিত মুখোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী। সৃজিত এই প্রযোজনা সংস্থার হয়ে ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবিটি পরিচালনা করেছেন। কিন্তু পুজোয় তাঁর অন্য একটি ছবি ‘টেক্কা’ মুক্তি পাচ্ছে। সেই ছবিটির প্রযোজক নিসপাল সিংহ রানে এবং দেব যৌথ ভাবে প্রযোজনা করছেন। এ-ও শোনা গিয়েছে, দুই প্রযোজকই নাকি চাইছেন, সৃজিতের পরের ছবিটি পুজোর পরে মুক্তি পাক।

এ দিকে, একই সময়ে মিঠুনের এই ছবিটিও মুক্তি পেলে পুজোয় একসঙ্গে দুটো ছবি আসার সম্ভাবনা তৈরি হবে। প্রসঙ্গত, মিঠুন চক্রবর্তী-দেবশ্রী রায় অভিনীত পথিকৃৎ বসুর ‘শাস্ত্রী’ ছবিটি পুজোয় আসছে। ফলে, একই সঙ্গে দুটো ছবির মুক্তি অভিনেতা নাকি নিজেই চাইছেন না। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন পরিচালক রাজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিল। তাঁকে ফোনে পাওয়া যায়নি। এসভিএফের দুই কর্ণধার মুম্বইয়ে।

তার পরেও খবর, পুজোয় যাতে তাঁদের ছবি মুক্তি পায় তার জন্য শ্রীকান্ত-মহেন্দ্র নিসপালের সঙ্গে আলোচনায় বসতে পারেন। তিনি ‘টেক্কা’র মুক্তি পিছোতে রাজি হলে বাবা-ছেলের সম্পর্ক নিয়ে তৈরি রাজের ‘সন্তান’ পুজোয় প্রেক্ষাগৃহে আসতে পারে। ছবিতে মিঠুনের ছেলে ঋত্বিক চক্রবর্তী। আছেন অনসূয়া মজুমদার, অহনা দত্ত প্রমুখ। আইনজীবীর চরিত্রে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE