Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Sushant Singh Rajput

মৃত্যুর ১০ দিন আগের কথা! সুশান্ত ভেঙে পড়েছিলেন একটি বিষয়ে, বললেন মনোজ বাজপেয়ী

মৃত্যুর ক’দিন আগে সুশান্তের সঙ্গে কথা হয়েছিল মনোজ বাজপেয়ীর। তখনই তাঁকে বিচলিত লাগে।

Manoj Bajpayee reveals that Sushant Singh Rajput was troubled by some fake articles

সুশান্ত সিংহ রাজপুত ও মনোজ বাজপেয়ী। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১৩:০৪
Share: Save:

মৃত্যুর ১০ দিন আগে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে কথা বলেছিলেন অভিনেতা মনোজ বাজপেয়ী। তখনই বুঝেছিলেন, কোনও বিষয় নিয়ে সুশান্ত ভেঙে পড়ছেন!

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনোজ বলছেন, ‘‘কিছু খবরের জন্য সুশান্ত খুব বিরক্ত ছিল। এই সব খবরের পিছনে কোনও সত্যতা ছিল না। ও খুবই ভাল মানুষ ছিল। আর ভাল মানুষ বলেই এই সব খবর পড়ে ওর খারাপ লাগত। ও প্রায়ই জিজ্ঞাসা করত, ওর ঠিক কী করা উচিত। আমি সব সময় ওকে বলতাম, এ সব নিয়ে বেশি না ভাবতে।’’

ওই ভিত্তিহীন খবরগুলি নিয়েই ওই সময়ে শেষ বারের মতো সুশান্তের সঙ্গে কথা হয়েছিল বলে জানান মনোজ। অভিনেতা বলেছেন, ‘‘এই সব ভিত্তিহীন খবর পড়ে আমি অন্য ভাবে প্রতিক্রিয়া দিই।’’ মনোজ জানান, এই সব খবর যাঁরা লেখেন, তাঁদের সময় মতো যোগ্য জবাব দেন তিনি। কিন্তু সুশান্ত এমন খবর পড়ে খুবই ভেঙে পড়তেন।

মনোজ বলছেন, ‘‘আমার সঙ্গে কথা বলার ১০ দিন পরই সুশান্ত চলে গেল! আমি এখনও বিশ্বাস করতে পারি না, সুশান্ত আর ইরফান আর নেই। ওরা খুব তাড়াতাড়ি বিদায় নিল এই পৃথিবী থেকে। ওদের তো কাজের আসল সময়টাই শেষ হয়নি তখন!’’

২০২০-র ১৪ জুন মাসে মৃত্যু হয় সুশান্তের। মু্ম্বই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, অভিনেতা আত্মঘাতী হয়েছেন। এই ঘটনায় বলিউডে তোলপাড় পড়ে যায়। ঘটনাটি আত্মহত্যা না কি খুন, তা নিয়েও জলঘোলা চলে। মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল সুশান্তের দেহ। সেই ফ্ল্যাটে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে একত্রবাস করতেন তিনি। ঘটনায় মাদকযোগের মতো বিষয়ও উঠে আসে।

উল্লেখ্য, সুশান্তের শেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ (২০২০)। ছবিটি মুক্তি পায় অভিনেতার মৃত্যুর পরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE