Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Malaika Arora

মালাইকার মায়ের জীবনে লুকিয়ে রয়েছে কোন রহস্য! বাবার মৃত্যু নিয়ে কী বললেন অভিনেত্রী?

অনিল কুলদীপ মেহতার একটি ছবি-সহ এই পোস্ট করেন অভিনেত্রী তথা মডেল। সেখানেই বাবার জন্মতারিখ উল্লেখ করেন তিনি।

Malaika Arora shares a statement post his step father’s demise

(বাঁ দিক থেকে) জয়েস পলিক্র্যাপ, অনিল কুলদীপ মেহতা ও মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩১
Share: Save:

বলিউডে আত্মহত্যার খবর ছড়িয়ে পড়তে শুরু হয় গুঞ্জন। রহস্য দানা বাঁধতে থাকে মৃতের পরিচয় নিয়ে। বুধবার জানা যায়, আত্মঘাতী হয়েছেন অভিনেত্রী মালাইকা অরোরার বাবা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটের সাততলা থেকে ঝাঁপ দেন তিনি। প্রাথমিক ভাবে খবর ছড়ায়, মৃত্যু হয়েছে অনিল অরোরার। কিন্তু পরে জানা যায়, যাঁর মৃত্যু হয়েছে, তিনি অনিল কুলদীপ মেহতা, অর্থাৎ ভিন্ন ব্যক্তি।

বাবার মৃত্যুর সময় শহরে ছিলেন না মালাইকা। খবর পেয়েই পুণে থেকে ছুটে আসেন তিনি। বুধবার রাতে বাবার মৃত্যুর খবর জানিয়ে সমাজমাধ্যমে একটি পোস্টও করেন মালাইকা। অভিনেত্রী লেখেন, “খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের বাবা অনিল মেহতা প্রয়াত হয়েছেন। তিনি খুবই ভাল মনের মানুষ ছিলেন। একজন দাদু, স্বামী ও একজন বন্ধু হিসেবেও তিনি খুব ভাল ছিলেন। ওঁকে হারিয়ে আমাদের পরিবার শোকাচ্ছন্ন। এই কঠিন সময়টায় আমাদের ব্যক্তিগত পরিসর অক্ষত রাখার জন্য সংবাদমাধ্যম ও শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ করছি। আপনারা বিষয়টি যে বুঝতে পেরেছেন এবং শ্রদ্ধা জানাচ্ছেন, তার জন্য আমরা কৃতজ্ঞ।”

অনিল কুলদীপ মেহতার একটি ছবি-সহ এই পোস্ট করেন মডেল-অভিনেত্রী। সেখানেই বাবার জন্মতারিখ উল্লেখ করেন তিনি। অনিল কুলদীপ মেহতার বয়স ১৯৬২ সালের ১২ ফেব্রুয়ারি। জন্মতারিখ দেখেই বোঝা যায়, তিনি মালাইকার থেকে মাত্র ১২ বছরের বড়। পাশাপাশি এটাও স্পষ্ট হয়ে যায় মৃত ব্যক্তির পদবি মেহতা, কোনও ভাবেই অরোরা নয়। তার পর থেকেই শুরু হয় আলোচনা। নেটাগরিকদের অনেকেই সন্দেহ করেন, অনিল আসলে মালাইকা-অমৃতার জন্মদাতা পিতা নন। পদবিও ভিন্ন হওয়ায় সেই সন্দেহ দৃঢ় হয়। কিন্তু প্রশ্ন হল, অনিল অরোরা কে?

জানা গিয়েছে, মালাইকার জন্মদাতা পিতার নাম অনিল অরোরা। তিনি ভারতীয় নৌবাহিনীতে কর্মরত ছিলেন। মালাইকার বয়স যখন ১১ বছর, তখনই অনিল অরোরার সঙ্গে অভিনেত্রীর মা জয়েস পলিক্র্যাপের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। পরে জয়েস বিবাহ করেন অনিল কুলদীপ মেহতাকে। দীর্ঘ দাম্পত্য তাঁদের। মালাইকা-অমৃতা বাবা বলে ডাকেন অনিল কুলদীপকেই।

এ দিন খবর পেয়ে সবার আগে বান্দ্রার ফ্ল্যাটে পৌঁছন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ় খান। তার কিছু ক্ষণ পরেই ছুটে আসেন মালাইকার প্রাক্তন প্রেমিক অর্জুন কপূর। বিচ্ছেদের পরে মালাইকা ও অর্জুনকে একবারও একসঙ্গে দেখা যায়নি। কিন্তু বিপদের দিনে প্রেমিকার পাশে এসে দাঁড়ালেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE