Advertisement
২৯ জুন ২০২৪
Malaika Arora Arbaaz Khan

আরবাজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের আগের রাতে কী হয়েছিল ঠিক জানালেন মালাইকা

শোনা গিয়েছিল, অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি আরবাজ়ের সঙ্গে বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছেন মালাইকা। তবু বিবাহবিচ্ছেদের আগের রাতটা কেমন ছিল অভিনেত্রীর?

(বাঁ দিকে) আরবাজ় খান (ডান দিকে) মালাইকা আরোরা।

(বাঁ দিকে) আরবাজ় খান (ডান দিকে) মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৫:১৭
Share: Save:

তাঁদের বিবাহবিচ্ছেদ হয়েছে প্রায় সাত বছর হতে চলল। নতুন জীবনে নতুন সঙ্গী নিয়ে পথ চলা শুরু করেছেন তাঁরা। মালাইকা অরোরা এবং আরবাজ খান... এক সময় বলি পাড়ার চর্চিত তারকা দম্পতি হিসেবে পরিচিত। এই জুটি আজ একে অপরের থেকে অনেকটাই দূরে। তাঁদের বিচ্ছেদের খবর অনেকের কাছেই আকস্মিক ঠেকেছিল। কিন্তু মালাইকা-আরবাজ় দু’জনেই জানিয়েছিলেন এই সিদ্ধান্ত তাঁদের নিতে হত। কিন্তু বিবাহবিচ্ছেদের আগের দিনে রাতের কী হয়েছিলেন জানালেন মালাইকা।

শোনা গিয়েছিল, অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি এই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছেন মালাইকা। যদিও এই মুহূর্তে জোর গুঞ্জনের অর্জুনের সঙ্গে মালাইকার বছর পাঁচেকের সম্পর্ক নাকি ভাঙনের মুখে। অন্য দিকে দ্বিতীয় বিয়ে করেছেন আরবাজ়। এই মুহূর্তে ঘোরতর সংসারী তিনি। আরবাজ়ের দ্বিতীয় বিয়ের পর থেকেই নাকি যোগযোগ প্রায় কমেই এসেছে প্রাক্তন দম্পতির। তবে মালাইকা জানিয়েছেন, বন্ধু বা প্রিয়জনেরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার আগে তাঁকে বার বার ভেবে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। ‘‘এমনকি, যে দিন বিচ্ছেদ হয়েছিল তার আগের দিন রাতেও পরিবারের লোকেরা আমাকে জিজ্ঞেস করেছিলেন, তুমি কি নিশ্চিত? তোমার সিদ্ধান্ত সম্পর্কে ১০০ শতাংশ নিশ্চিত তো তুমি? আসলে আমাকে নিয়ে যাঁরা চিন্তা করেন, তাঁরাই এ সব জানতে চেয়েছিলেন।’

বিচ্ছেদের সিদ্ধান্ত তাঁদের দু’জনেরই ছিল, এ কথা স্পষ্ট করে দিয়েছেন মালাইকা। আর সেই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছিলেন প্রিয়জনেরা। জীবনের কঠিন সময়ে পরিবারকে পাশে পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE