Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Malaika Arora

ফের প্রেমে! অর্জুন সরতেই নতুন ব্যক্তির আগমন; পাশে কাকে জায়গা করে দিলেন মালাইকা?

অর্জুন কপূরের থেকে সত্যিই কি আলাদা হয়েছেন? মুখে কুলুপ মালাইকা অরোরার। তিনি নিজেকে স্বাভাবিক রাখার চেষ্টা করছেন, সেটা পরিষ্কার।

Image Of Malaika Arora

ফের প্রেমে মালাইকা? নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৬:১৪
Share: Save:

অর্জুন কপূরের থেকে তিনি কত দিন বিচ্ছিন্ন হয়েছেন? এই প্রশ্ন উঠলেই বলিউড অবশ্য পাল্টা প্রশ্ন ছুড়ছে, আদৌ কি বিচ্ছিন্ন তাঁরা?

সে সব যুক্তি-তক্কো সরিয়ে ফের নতুন চর্চা মালাইকা অরোরাকে ঘিরে। কেউ বলছে, তিনি নাকি ধর্মর হাতে নিজেকে সঁপে দিয়েছেন! অনুপ্রেরণামূলক বাণী শুনছেন। কারও দাবি, অনুপ্রেরণামূলক বাণী শুনতে গিয়েই নাকি বক্তাকে মন দিয়ে ফেলেছেন। এমন কিছু ঘটেছে নাকি তাঁর সঙ্গে? অর্জুনের ক্ষেত্রে এর আগে শোনা গিয়েছিল, তিনি নাকি অন্যত্র মন বসিয়েছেন। তার জেরেই মালাইকার সঙ্গে বিচ্ছেদ তাঁর। যদিও এই রটনায় কেউই সিলমোহর দেননি। তবে শনিবার মালাইকাকে একটি অনুষ্ঠানে দেখা যায়। সেখানে উপস্থিত মুম্বইয়ের একাধিক নায়িকা, মডেল। অনেক দিন পরে তিনি একা বাইরে। পরনে সাদা গাউন। রূপটানেও যেন ভাটা! খুব সাদামাঠা ভাবে অনুষ্ঠানে উপস্থিত তিনি। যদিও অনুষ্ঠানের সেই ছবি দেখে অনুরাগীদের দাবি, তাতেই নাকি অভিনেত্রী-মডেলের জৌলুস ঠিকরে পড়েছে।

Image Of Gaur Gopal Das

গৌর গৌপাল দাস। নিজস্ব চিত্র।

এই অনুষ্ঠানেই উপস্থিত গৌরগোপাল দাস। যিনি অনুপ্রেরণামূলক বক্তব্য রেখে এই প্রজন্মের মন জয় করেছেন। তিনি এসে প্রথমেই কথা বলেন মালাইকার সঙ্গে। মালাইকাও হাসিমুখে সরে বসে নিজের পাশে জায়গা করে দেন। সেই মুহূর্ত পাপারাৎজ়িদের ক্যামেরায় নিমেষে বন্দি। দেখতে দেখতে ছড়িয়ে পড়ে সংবাদমাধ্যমে। সঙ্গে সঙ্গে তা ভাইরাল। সেই ভিডিয়ো দেখেই রসিকতা বলিউডের। মালাইকার শূন্য হৃদয়ে নাকি নতুন ব্যক্তির আগমন। অনুপ্রেরণামূলক বাণী শুনিয়েই সারিয়ে তুলবেন তাঁর হৃদয়ের ক্ষত!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Gossip Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE