Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ranojoy Bishnu

হিন্দিতে মুলায়ম সিংহের বায়োপিক, গুরুত্বপূর্ণ চরিত্রে রণজয়, শুক্রে শহরে বিশেষ প্রদর্শন

রণজয় বিষ্ণু অভিনীত হিন্দি ছবির বিশেষ প্রিমিয়ার হবে কলকাতায়। নিজের চরিত্র এবং শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন অভিনেতা।

image of Ranojoy Bishnu

‘ম্যায় মুলায়ম সিংহ যাদব’ ছবির একটি দৃশ্যে রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৯:৫৯
Share: Save:

গত এক মাস ধরে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা অব্যাহত। গুঞ্জন এবং বিতর্কের মাঝেই রণজয় অভিনীত একটি হিন্দি ছবির প্রিমিয়ার হচ্ছে শহরে। সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা ও উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিংহ যাদবের বায়োপিকে (‘ম্যায় মুলায়ম সিংহ যাদব’) অভিনয় করেছেন রণজয়।

শুভেন্দু রাজ ঘোষ পরিচালিত এই ছবিতে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী চৌধরি চরণ সিংহের পুত্র অজিত সিংহের চরিত্রে অভিনয় করেছেন। কয়েক বছর আগে ছবিটির শুটিং করেন রণজয়। ছবিতে তাঁর বাবার চরিত্রে অভিনয় করেছেন গোবিন্দ নামদেও। এই ছবিতে অভিনয় প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রণজয় বললেন, “খুব ভাল অভিজ্ঞতা হয়েছিল। এ রকম এক ব্যক্তির চরিত্রে অভিনয় করে আমি গর্বিত।”

তবে রণজয় আলাদা করে গোবিন্দের কথা উল্লেখ করলেন। তিনি বলেন, “ছোট থেকে তাঁর অভিনয় দেখে বড় হয়েছি। এত বড় মাপের অভিনেতা। কিন্তু অভিনয় করতে গিয়ে আমাকে এক বারও তিনি সেটা আমাকে বুঝতে দেননি। সারা জীবন মুহূর্তগুলো মনে রয়ে যাবে।”

শুক্রবার শহরে ছবিটির বিশেষ প্রিমিয়ারের আয়োজন করা হয়েছে। উপস্থিত থাকবেন ছবির অন্যতম অভিনেত্রী জ়রিন ওয়াহাব। ছবিতে তিনি মুলায়মের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে নামভূমিকায় অভিনয় করেছেন অমিত শেট্টি। রণজয় কি প্রিমিয়ারে উপস্থিত থাকবেন? বললেন, “শুক্রবার আমার শুটিং তাড়াতাড়ি শেষ হলে প্রিমিয়ারে যাওয়ার ইচ্ছে রয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE