Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
KL Rahul-Athiya Shetty

মুম্বইয়ে বিলাসবহুল সম্পত্তি কিনলেন আথিয়া-রাহুল, কত টাকা খরচ করলেন দম্পতি?

নতুন বাড়ি কিনলেন কে এল রাহুল ও আথিয়া শেট্টি। মুম্বইয়ের পালি হিলের এই বাড়িটি কিনতে মোটা অঙ্কের অর্থ খরচ করতে হয়েছে দম্পতিকে।

KL Rahul and Athiya Shetty buy luxurious apartment worth ruppes 20 crore

কে এল রাহুল ও আথিয়া শেট্টি। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৩:৩৭
Share: Save:

ক্রিকেটার কে এল রাহুল ও আথিয়া শেট্টি বলিউডের নতুন প্রজন্মের তারকা দম্পতিদের মধ্যে অন্যতম। সম্প্রতি, তাঁরা একটি নতুন সম্পত্তি কিনেছেন। সূত্রের খবর, মুম্বইয়ের পালি হিল এলাকায় দম্পতি একটি ফ্ল্যাট কিনেছেন।

সূত্রের খবর, একটি বিলাসবহুল আবাসনের দ্বিতীয় তলে ফ্ল্যাটটি কিনেছেন আথিয়া-রাহুল। ৩ হাজার ৩৫০ বর্গফুট বিস্তৃত ফ্ল্যাটটি কিনতে তাঁরা খরচ করেছেন ২০ কোটি টাকা। এরই সঙ্গে ওই আবাসনে চারটি গ্যারেজও কিনেছেন তাঁরা। জানা গিয়েছে ১৫ জুলাই বাড়িটির রেজিস্ট্রেশন করানো হয়েছে। পালি হিল মুম্বইয়ের অভিজাত এলাকা। সেখানে দিলীপ কুমার, আমির খানের বাড়ি রয়েছে।

২০২০ সালে কে এল রাহুলের সঙ্গে তাঁর সম্পর্কের কথা সমাজমাধ্যমে স্বীকার করেন আথিয়া। গত বছর জানুয়ারি মাসে রাহুলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সুনীল-কন্যা আথিয়া। গত মাসে ছিল তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। সে রাতের নৈশভোজ উদ্‌যাপনের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। তার পরই এই নতুন সম্পত্তি ক্রয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Athiya Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE