Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Katrina Kaif

‘আমাকে কি দেখতে ভাল লাগছে না?’ চেহারা নিয়ে হীনমন্যতা ক্যাটরিনার, কী ভাবে সামলান ভিকি?

নিজের চেহারা নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন ক্যাটরিনা। সৌন্দর্য নিয়ে হীনমন্যতা তৈরি হলেই স্বামী ভিকি কৌশলের কাছে এই একই বিষয়ে টানা প্রশ্ন করে যান তিনি।

Katrina Kaif reveals that she complains about her looks to Vicky Kaushal

ক্যাটরিনা কইফ-ভিকি কৌশল। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪৭
Share: Save:

ক্যাটরিনা কইফের সৌন্দর্যে কুপোকাত কত অনুরাগীর মন! কিন্তু তিনিও নাকি নিজের চেহারা নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন। নিজেই এই কথা স্বীকার করলেন অভিনেত্রী। নিজের সৌন্দর্য নিয়ে হীনমন্যতা তৈরি হলেই স্বামী ভিকি কৌশলের কাছে এই একই বিষয়ে টানা প্রশ্ন করে যান তিনি।

কোথাও যাওয়ার আগে তৈরি হওয়ার পরে বার বার নিজের চেহারা নিয়ে ভিকিকে প্রশ্ন ছুড়ে দেন ক্যাটরিনা। তিনি বলেন, “হয়তো আমি ভিকির সঙ্গে বসে গল্প করছি অথবা কোথাও যাওয়ার আগে তৈরি হচ্ছি। তখন আমাকে কেমন দেখতে লাগছে, এই নিয়ে ঘ্যান ঘ্যান করতে থাকি।”ক্যাটরিনা দুঃখ করে ভিকিকে বলেন, “আমাকে দেখতে ভাল লাগছে না। আমি বোধহয় মোটা হয়ে গিয়েছি। আমি ঠিক এই পোশাকে স্বাচ্ছন্দ্য বোধ করছি না।”

তখন ভিকি নাকি ক্যাটরিনাকে শান্ত করার জন্য বলেন, “তুমি নিজেই তো সকলকে বলো, নিজের মতো নিজেকে গ্রহণ করো। তুমিই তো বলো, নিজেকে যেমন দেখতে লাগছে সেটাই যথেষ্ট।”ভিকির এই কথাই ক্যাটরিনাকে অনুপ্রেরণা জোগায় বলে জানান অভিনেত্রী। ভিকির এই কথাই তাঁকে নিজের প্রসাধনীর ব্র্যান্ডকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে বলেও জানান ক্যাটরিনা।

অভিনয়ের পাশাপাশি নিজের ব্র্যান্ড নিয়েও ব্যস্ত ক্যাটরিনা। ২০১৯ থেকে উদ্যোগপতি হিসাবে সফর শুরু করেছেন তিনি। কয়েক বছরের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে তাঁর ব্র্যান্ড। ব্যবসার নিরিখে বেশ কিছু অ্যাওয়ার্ডও পেয়েছেন অভিনেত্রী।

জ়োয়া আখতারের বাড়িতে ভিকি-ক্যাটের প্রেমের সূত্রপাত। কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’শোয়ের একটি পর্বে ক্যাটরিনা জানিয়েছিলেন, ভিকিকে তিনি সহ-অভিনেতা হিসাবে দেখতে চান। ভিকিকে তাঁর সঙ্গে দেখতে ভাল লাগবে বলেও দাবি করেছিলেন অভিনেত্রী। এর পরে ২০২১-এর ডিসেম্বরে ভিকিকে বিয়ে করেন ক্যাটরিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE