Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Katrina Kaif

ছবির শ্যুটিংয়ে কী কাণ্ড করেছিলেন ক্যাটরিনা? নায়িকার ‘কীর্তি’ ফাঁস করলেন সিদ্ধান্ত

সম্প্রতি ‘ফোন ভূত’ ছবির ট্রেলার মুক্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল মুম্বইয়ে। সেখানে হাজির ছিলেন ক্যাটরিনা কইফ।

সিদ্ধান্ত ও ক্যাটরিনা।

সিদ্ধান্ত ও ক্যাটরিনা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৭:৪০
Share: Save:

সুন্দরী নায়িকার সঙ্গে কোন অভিনেতাই না কাজ করতে চান! আবার তিনি যদি ক্যাটরিনা কইফ হন, তা হলে তো কথাই নেই! আগামী মাসেই মুক্তি পেতে চলেছে ‘ফোন ভূত’। এই ছবিতে ক্যাটরিনার সঙ্গে কাজ করেছেন হাল আমলের অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী। এক সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে ক্যাটরিনাকে ‘উপহাসের রানি’ (প্র্যাঙ্কস্টার) তকমা দিয়েছেন সিদ্ধান্ত।

ছবির সেটে নাকি ক্যাটরিনা নানা মজা করতেন। এই প্রসঙ্গে সিদ্ধান্ত বলেছেন, ‘‘ক্যাটরিনাকে দেখে হয়তো সাদাসিধে লাগে, কিন্তু ও একটা প্র্যাঙ্কস্টার।’’ তবে নায়িকার সঙ্গে তাঁর কাজ করার অভিজ্ঞতা দারুণ। এ কথাই বলেছেন সিদ্ধান্ত। ক্যাটরিনার প্রশংসা করে তিনি বলেছেন, ‘‘ওর সঙ্গে কাজের অভিজ্ঞতা দুর্দান্ত। অনেক কিছু শিখেছি। খুব পরিশ্রম করতে পারে ও।’’

এই প্রসঙ্গে সিদ্ধান্ত আরও বলেছেন, ‘‘জুনিয়র বলে খুব মজা (প্র্যাঙ্ক) করত। মজা করে আমরা কাজ করেছি।’’ আগামী ৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘ফোন ভূত’। এই ছবিতে ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরকে।

সম্প্রতি এই ছবির ট্রেলার মুক্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল মুম্বইয়ে। সেখানে হাজির ছিলেন ক্যাটরিনা। এক দিনের জন্য ‘ভূত’ হলে, কার ঘাড়ে চাপবেন— সংবাদমাধ্যমের এ হেন মজাদার প্রশ্নের জবাবে ক্যাটরিনা বলেন, ‘‘যদি এক দিনের জন্য ভূত হই, তা হলে প্রিয়ঙ্কা চোপড়ার ঘাড়ে চাপব। দেখব, ও কী করে এত কাজ করে।’’ পাশাপাশি, এ-ও জানান যে, তিনি ভূতে ভয় পান। তাই ভূতের ছবি দেখতে পারেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Siddhant Chaturvedi Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE