Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bollywood Scoop

বাদ পড়েছেন সারা, চূড়ান্ত নন দীপিকাও, নায়িকা ছাড়াই ‘আশিকি ৩’-এর শুটিং করবেন কার্তিক?

বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘আশিকি’। নব্বইয়ের দশকে মহেশ ভট্টের ‘আশিকি’-র পর ২০১৩ সালে ‘আশিকি ২’ তৈরি করেন মোহিত সুরি। এ বার পালা ‘আশিকি ৩’ ছবির।

Kartik Aaryan.

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৬
Share: Save:

১৯৯০ সালে মহেশ ভট্টের ‘আশিকি’ মুক্তি পায়। তার পরে ২০১৩ সালে মোহিত সুরি পরিচালিত ‘আশিকি ২’। ২৩ বছরের তফাতেও সমকালীন দর্শক ও অনুরাগীদের মন জয় করেছিল ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়ির দু’টি ছবিই। নব্বইয়ের দশকে ‘আশিকি’-র সৌজন্যে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন সেই সময়ে নবাগত রাহুল রায় ও অনু আগরওয়াল। ২০১৩ সালে ‘আশিকি ২’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন আদিত্য রায় কপূর ও শ্রদ্ধা কপূর। বরাবরই নবাগতদের রুপোলি পর্দায় তুলে ধরেছে ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবি। তবে এ বার সেই রাস্তা থেকে সামান্য সরেছেন বাঙালি পরিচালক অনুরাগ বসু। ‘আশিকি ৩’ ছবির জন্য বলিউডের নতুন প্রজন্মের তারকা কার্তিক আরিয়ানকে বেছেছেন তিনি। খবর, আগামী বছরের প্রথম থেকেই ‘আশিকি ৩’ ছবির শুটিং শুরু করবেন কার্তিক। কিন্তু তাঁর নায়িকা কে?

‘আশিকি ৩’ বিষয়ে কথাবার্তা শুরু হওয়ার পর থেকেই ছবির নায়িকা নিয়ে তৈরি হয়েছিল জল্পনা। কার্তিকের সঙ্গে জুটি বাঁধবেন কোন বলিউ়ড নায়িকা? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল বলিপাড়ার অন্দরে। নাম শোনা গিয়েছিল সারা আলি খান, কৃতি শ্যাননের মতো অভিনেত্রীদের। সারা ও কৃতির সঙ্গে এর আগেই জুটি বেঁধেছেন কার্তিক। তাঁদের রসায়নও মন কেড়েছে দর্শকের। তবে ‘আশিকি ৩’ ছবির জন্য এক নতুন জুটি চেয়েছিলেন নির্মাতাররা। সে কথা মাথায় রেখে উঠে এসেছিল দীপিকা পাড়ুকোনের নামও। তবে এখন খবর, তিন নায়িকাকে পিছনে ফেলে দৌড়ে এগিয়ে গিয়েছেন অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মা।

এর আগে মূলত কন্নড় ছবিতে কাজ করেছেন আকাঙ্ক্ষা। টাইগার শ্রফের সঙ্গে একটি মিউজ়িক ভিডিয়োতেও কাজ করেছেন তিনি। ‘আশিকি ৩’ ছবির মাধ্যমে হিন্দি ছবিতে আত্মপ্রকাশ করার কথা তাঁর। অন্য দিকে, ‘আশিকি ৩’ ছবি নিয়ে উৎসাহী কার্তিক নিজেও। আগামী বছর জানুয়ারি মাস থেকে শুরু হচ্ছে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE