Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Karan Johar

শেষযাত্রায় কার কেমন পোশাক! বলিউডের তারকা-স্ত্রীদের আলোচনা চমকে দিয়েছিল কর্ণকে

২০২০ সালে তৈরি হয় ‘ফ্যাবুলাস লাইভস্‌ অফ বলিউড ওয়াইভস্‌’। নেটফ্লিক্সের জন্য তৈরি এই রিয়্যালিটি শো ইতিমধ্যেই পার করে ফেলেছে দু’টি পর্যায়। এবার আসতে চলেছে তৃতীয় পর্যায়।

karan johar reveals shocking story of bollywood wives who discuss there outfits at a funeral

গ্রাফিক: সনৎ সিংহ

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৮:৪৮
Share: Save:

কারও অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দেওয়ার সময় কেমন পোশাক পরা উচিত? কার পোশাক খুব সংহত, কার পোশাক অতিরিক্ত ‘দেখনদারি’তে সাজান— বলিউড তারকাদের স্ত্রীরা নাকি এই সব নিয়ে আলোচনা করেন। জানিয়েছেন খোদ কর্ণ জোহর।

শুধু তাই নয়, এমন আলোচনা শুনে তিনি প্রায় আকাশ থেকে পড়েছিলেন, কিন্তু সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নিয়েছেন এবং তখনই তাঁর মাথায় খেলে গিয়েছে এক দারুন ভাবনা, এই বলিউড তারকাদের স্ত্রী-দের নিয়ে যদি একটি রিয়েলিটি শো-এর আয়োজন করা যায়! যেমন ভাবা তেমনই কাজ। তারপরই ২০২০ সালে তৈরি হয় ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’। নেটফ্লিক্সের জন্য তৈরি এই রিয়েলিটি শো ইতিমধ্যেই পার করে ফেলেছে দু’টি পর্যায়। এবার আসতে চলেছে তৃতীয় পর্যায়।

কিন্তু এই তৃতীয় পর্যায়ে সম্ভবত নতুন রূপে আসতে চলেছে অনুষ্ঠানটি। তবে পুরনো তারকা মাহিপ কপূর, নীলম কোঠারি সোনি, সীমা সচদেব এবং ভাবনা পাণ্ডে থাকছেন বলে জানা গিয়েছে। বরং এঁদের সঙ্গে যোগ দিতে পারেন ভরত সাহনির স্ত্রী ও ঋষি কপূরের কন্যা ঋদ্ধিমা কপূর সাহনি, সমাজসেবী শালিনী পাসি এবং উদ্যোক্তা কল্যাণী সাহা চাওলা। কল্যাণী জন্মসূত্রে বাঙালি।

এই অনুষ্ঠানটি মূলত কমেডি-র মোড়কে তৈরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে কর্ণ শুনিয়েছেন, এমন একটি অনুষ্ঠানের পরিকল্পনার পিছনে থাকা চমৎকার গল্পটি। কর্ণ জানিয়েছেন, কোনও এক ব্যক্তির অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে যাচ্ছিলেন তিনি। সহযাত্রী ছিলেন ওই চার মহিলা। পথেই তাঁদের আলোচনা শুরু হয়, কার পোশাক কেমন। তাঁর দাবি, সেই সময় মাহিপ কপূরের পোশাক একটু ঝকঝকে ছিল, সেই কারণে তিনি নানা রকম অজুহাত দেওয়ার চেষ্টা করছিলেন। অন্যরা মোটামুটি সাদামাঠা পোশাক পরেই গিয়েছিলেন। সে সব নিয়েই আলোচনা করছিলেন তাঁরা।

প্রাথমিক ভাবে চমকে গেলেও পরে কর্ণ ভাবেন, এই চার মহিলার উৎসাহ এবং পারস্পরিক বন্ধুত্ব নিয়ে দিব্যি একটি অনুষ্ঠান পরিচালনা করে ফেলা যায়।

কিন্তু বিষয়টা কি আদৌ দৃশ্যসুন্দর বা নৈতিক! কর্ণ নিজেই জানিয়েছেন, দর্শকরা যখন মন্তব্য করেন যে তাঁরা বিষয়টা আদৌ পছন্দ করছেন না কিন্তু না-দেখেও থাকতে পারছেন না তখন মনে হয় যা হচ্ছে তা ঠিকই হচ্ছে। কর্ণ তাঁর অনুষ্ঠানের চরিত্রাভিনেতাদের নিয়েও যথেষ্ট খুশি। আশাবাদী আসন্ন তৃতীয় পর্যায়টি নিয়ে। তাঁর দাবি, আসন্ন পর্যায়টিই সেরার সেরা হতে চলেছে।

চার বছর আগে শুরু হওয়া এই অনুষ্ঠানটির জনপ্রিয়তা যেমন রয়েছে তেমনই রয়েছে বিতর্ক। বলিউড তারকাদের স্ত্রীদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের অনেকটাই উঠে এসেছে এখানে। তবে অনেকেই এই অনুষ্ঠানের চিত্রনাট্যের বিরুদ্ধে মত প্রকাশও করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Netflix Reality show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE