Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Karan Johar

বড় পর্দায় ছবি পরিচালনা নয়! এ বার তবে কী কাজ করতে চলেছেন কর্ণ জোহর?

‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘কভি আলবিদা না কহনা’ বা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’— বলিউডের তাবড় রোমান্টিক ছবি তৈরি হয়েছে তাঁরই হাতে।

Image of Karan Johar

নতুন কাজের জন্য মুখিয়ে রয়েছেন কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৩
Share: Save:

ওটিটির দুনিয়ায় এ বার পা রাখতে চলেছেন কর্ণ জোহর। দীর্ঘ দু’দশকেরও বেশি সময় ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে জড়িয়ে রয়েছেন কর্ণ। সময়ের দাবি মেনে এ বার ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন তিনি। জানা গিয়েছে, সব ঠিক থাকলে ২০২৫ সালের প্রথম দিকেই শুরু হয়ে যাবে নতুন কাজ।

‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘কভি আলবিদা না কহনা’ বা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’— বলিউডের তাবড় রোম্যান্টিক ছবি তৈরি হয়েছে তাঁরই হাতে। এ বার ওটিটিতে কাজ করবেন কর্ণ। জানা যাচ্ছে, নেটফ্লিক্সের জন্য একটি ওয়েব সিরিজ় তৈরি করতে চলেছেন তিনি। এখনও ওই সিরিজ়ের নাম স্থির হয়নি। তবে, পরিচালকের অন্যতম পছন্দের কাজ হতে চলেছে এটি, মনে করছে ওয়াকিবহাল মহল। শুধু তাই নয়, তারকা খচিত এই সিরিজ়ে থাকতে পারেন একাধিক নামী অভিনেত্রী। ইতিমধ্যেই চিত্রনাট্য তৈরি হয়ে গিয়েছে বলে খবর। নতুন প্ল্যাটফর্মে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন কর্ণ।

সূত্রের খবর, চরিত্র অনুযায়ী অভিনেতা বাছাইয়ের কাজ শুরু হচ্ছে শীঘ্রই। ২০২৫ সালে শুরু হবে শুটিং। প্রায় গোটা বছর জুড়েই চলবে কাজ। সিরিজ়টি দেখানো শুরু হবে ২০২৬ সাল নাগাদ।

তবে শুধু এই ওয়েব সিরিজ়ই নয়। এর কাজ শেষ হলেই কর্ণ ফিরবেন বড় পর্দায়, এ বার একটি অ্যাকশন ছবি নিয়ে। এর আগে ২০১৯ সালেই ‘তখ্ত’-এর কাজ শুরু হওয়ার কথা ছিল। তা মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালে। কিন্তু কোভিড অতিমারির কারণে পিছিয়ে যায় ‘তখ্ত’-এর কাজ। মনে করা হচ্ছে, এই ছবিতে দেখা যেতে পারে, করিনা কপূর, রণবীর সিংহ, আলিয়া ভট্ট, ভিকি কৌশল, অনিল কপূর, ভূমি পেডনেকর, জাহ্নবী কপূরদের। ২০২৩ সালে মুক্তি পেয়েছিল কর্ণের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

OTT Web Series Karan Johar Bollywood Star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE