Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
John Abraham with Manu Bhaker

অলিম্পিক পদক হাতে জন আব্রাহাম, ছবি দেখেই বিরক্ত অনুরাগীরা

মনুর সঙ্গে দেখা করে তাঁর সঙ্গে ছবি তোলেন জন আব্রাহাম। নিজের ইনস্টাগ্রামের পাতায় তা ভাগ করেও নেন। সেই ছবি নিয়েই বিপত্তি!

Image of  John Abraham

জন আব্রাহাম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৮:৫৭
Share: Save:

জন আব্রাহামের ছবি ‘বেদা’ মুক্তি পাবে আগামী ১৫ অগস্ট। সেই কারণেই প্রচারে রয়েছেন অভিনেতা। সম্প্রতি তিনি দেখা করতে গিয়েছিলেন প্যারিস অলিম্পিক্সে জোড়া পদক জয়ী শুটার মনু ভাকরের সঙ্গে। বুধবার সকালেই দিল্লি ফেরেন মনু। বিমানবন্দরে উপস্থিত ছিলেন তাঁর বাবা-মা। দেশের হয়ে নজির গড়েছেন তিনি। অলিম্পিক্সে ১০ মিটার এয়ার পিস্তলে ব্যক্তিগত এবং মিক্সড ইভেন্টে ব্রোঞ্জ পেয়েছিলেন মনু। ২৫ মিটার পিস্তলেও শেষ করেন চার নম্বরে।

মনুর সঙ্গে দেখা করে তাঁর সঙ্গে ছবি তোলেন জন আব্রাহাম। নিজের ইনস্টাগ্রামের পাতায় তা ভাগ করেও নেন। কিন্তু সেখানেই বিপত্তি। জন লেখেন, “মনু ভাকর ও তাঁর পরিবারের সঙ্গে দেখা করে ধন্য হলাম। দেশকে গর্বিত করেছেন তিনি।”সঙ্গে ছবিতে দেখা যায়, দু’টি ব্রোঞ্জ পদকের একটি হাতে ধরে রয়েছেন মনু, অন্যটি জনের হাতে।

এমন ছবি দেখেই চটে গিয়েছেন নেটাগরিকেরা। এক নেটাগরিক মন্তব্য করেছেন, “আপনি পদক ছুঁতে পারেন না।”আর এক নেটাগরিক লিখেছেন, “আপনি খুবই অসফল একজন অভিনেতা, পদকের গরিমা নষ্ট করবেন না। ওই পদক মনু, তাঁর পরিবার ও ক্রীড়া কর্মীদের সম্পত্তি। আপনি অলিম্পিক্স পদক ছোঁয়ার যোগ্য নন।”অন্য এক নেটাগরিক লেখেন, “মনু তাঁর দু’হাতে দু’টি পদক ধারণ করতে পারেন। আপন ধরেছেন কেন? আপনি শুধু ভক্ত হিসাবে পাশে দাঁড়াতে পারেন।”

আর এক নেটাগরিক জনকে পাশ কাটিয়ে মনুর উদ্দেশে বলেন, “আপনার কষ্টের উপার্জন, পদক যে কোনও মানুষের হাতে দেবেন না।”জন অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আগামী ১৫ অগস্ট নিখিল আডবানীর ছবি ‘বেদা’য় দেখা যাবে জন আব্রাহামকে। সঙ্গে রয়েছেন শর্বরী, তমান্না ভাটিয়া, মৌনী রায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manu Bhaker John Abraham Vedaa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE