Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
John Abraham in Veeda

‘আপনাকে টুকরো করে ফেলব’, প্রকাশ্যে সাংবাদিককে হুমকি জনের! কী প্রশ্ন করেছিলেন তিনি?

‘বেদা’ ছবির মাধ্যমে আরও এক বার অ্যাকশন অবতারে পর্দায় হাজির হবেন জন আব্রাহাম। একই ধরনের চরিত্রে তিনি কি পথ হারাচ্ছেন?

Image of John Abraham

জন আব্রাহাম। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ২০:১৬
Share: Save:

মেজাজ হারালেন জন আব্রাহাম! সমাজমাধ্যমের দৌলতে তারকাদের ‘অন্য’ মেজাজ মাঝেমধ্যেই ভাইরাল হয়। তবে এ বার ভরা সাংবাদিক বৈঠকে মেজাজ হারালেন জন আব্রাহাম। জনৈক সাংবাদিককে রীতিমতো হুমকি দিলেন তিনি।

এই মুহূর্তে জন তাঁর নতুন ছবি ‘বেদা’র প্রচারে ব্যস্ত। সম্প্রতি, ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে জনৈক সাংবাদিকের প্রশ্নে মেজাজ হারান অভিনেতা। সাংবাদিকের উদ্দেশে তিনি বলেন, ‘‘ছবি না দেখে কী ভাবে সিদ্ধান্ত নিচ্ছেন? আগে ছবি দেখুন, তার পর যা বলবেন, মেনে নেব।’’ এরই সঙ্গে জন বলেন, ‘‘কিন্তু তার পর যদি আপনি ভুল হন, তা হলে কিন্তু আমি আপনাকে টুকরো টুকরো করে দেব!’’

সবটাই জন হাসিমুখে বলেছেন। তবে, সাংবাদিকের সঙ্গে জনের বাক্‌যুদ্ধ ভাইরাল হতে বেশি সময় নেয়নি। আসলে ওই সাংবাদিক জনের কাছে জানতে চান যে, অভিনেতা পর পর একই ধরনের ছবিতে কেন অভিনয় করছেন। গত বছর ‘পাঠান’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন জন। ‘বেদা’ ছবির ট্রেলারেও অভিনেতার অ্যাকশন অবতার প্রকাশ্যে এসেছে। তাই তাঁকে এমন প্রশ্ন করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE