Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Srijit Mukherji

গুঞ্জন, সপ্তাহের প্রথম দিনেই ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শুটিং শুরু করছেন সৃজিত?

টলিউড বলছে, সৃজিতের আগামী ছবিতেও যথারীতি তারকার সমাহার। বাংলা বিনোদন দুনিয়ার এক মুঠো অভিনেতাদের নিয়েছেন তিনি। তাই মহড়াও দিয়েছেন।

Image Of Team Sottyi Bole Sottyi Kichu nei

সৃজিতের 'সত্যি বলে সত্যি কিছু নেই'-এর সত্যিই শুটিং ? সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৮:২৬
Share: Save:

রবিবার সরগরম সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি নিয়ে। খবর, হলিউডের জনপ্রিয় ছবি ‘টুয়েলভ অ্যাংরি মেন’ অনুসরণে তাঁর আগামী ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই।’ গুঞ্জন, সব ঠিক থাকলে সোমবার অর্থাৎ ১০ জুন থেকে নাকি শুটিং শুরু করছেন তিনি। হলিউডের এই কোর্টরুম ড্রামাকে নাকি সম্পূর্ণ বদলে ফেলেছেন। সারা কলকাতা জুড়ে ছবির গল্প ছড়িয়ে পড়বে। শুটিং শুরু আগে তিনি নাকি সমস্ত অভিনেতাকে নিয়ে টানা বেশ কিছু দিন মহড়াও দিয়েছেন। শহরের কোন জায়গায় শুটিং শুরু হবে, সেটি এখনও জানা যায়নি।

ছবির নামঘোষণার দিন থেকে এ ছবি বিনোদন দুনিয়ার চর্চায়। প্রথম কারণ, হলিউডি ছবির বঙ্গীয় সংস্করণ। দুই, ছবিতে কৌশিক গঙ্গোপাধ্যায়, কৌশিক সেন, ঋত্বিক চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র— কে নেই! প্রথমে এই ছবিতে অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষেরও নাম জুড়েছিল। পরে অভিনেতা বদল হয়ে অনির্বাণের জায়গায় আসেন পরমব্রত। তিন, মাঝে এমনও গুঞ্জন ছড়িয়েছিল, সৃজিতের ছবি দিয়ে অভিনয় দুনিয়ায় নাকি পা রাখতে চলেছেন মহুয়া মৈত্র। যদিও পরে সে খবর সৃজিত অস্বীকার করেন। টলিউড আরও বলছে, রুপোলি পর্দার পাশাপাশি এই ছবি নাটক হিসেবেও বহু বার মঞ্চস্থ হয়েছে। প্রথম দিন থেকে অভিনেতারা যাতে তাঁদের সেরাটা দিতে পারেন, তার জন্য পরিচালক মহড়া দিয়েছেন।

ন’টি আন্তর্জাতিক পুরস্কার পাওয়া হলিউডের কোর্টরুম ড্রামায় ১৮ বছরের এক তরুণ বাবাকে খুনের দায়ে অভিযুক্ত। আদৌ কি সে খুনি? এই নিয়ে বিচারে বসবে ১২ জুরির একটি বেঞ্চ। মামলার কিনারা করতে গিয়ে তাঁরাই নিজেদের মধ্যে বিতণ্ডায় জড়িয়ে পড়েন। সৃজিত এই গল্পের বদল ঘটিয়ে তরুণের বদলে আনছেন তরুণীকে। রটনা, এই ভূমিকায় নাকি সৌরসেনী। গানে এ বারেও অনুপম রায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE