Advertisement
০৬ জুলাই ২০২৪
Sonakshi Sinha wedding

জ়াহিরের বাড়ি থেকে বিয়ের পোশাক পৌঁছল সোনাক্ষীর কাছে! কোন রঙে সাজছেন অভিনেত্রী?

বিশেষ দিনে সোনাক্ষীকে কেমন সাজে দেখা যাবে, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে।

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল।

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৬:০৭
Share: Save:

আইনি মতে দীর্ঘ দিনের প্রেমিক জ়াহির ইকবালকে বিয়ে করছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। আইনি বিয়ে সারার পরেই আয়োজন করা হয়েছে এলাহি রিসেপশনের। শোনা যাচ্ছে এই বিয়েতে হিন্দু বা মুসলিম, কোনও ধর্মীয় আচারই পালন করা হবে না। কিন্তু বিশেষ দিনে সোনাক্ষীকে কেমন সাজে দেখা যাবে, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে।

সূত্র বলছে, বিশেষ দিনের জন্য সাদা রং বেছে নিয়েছেন সোনাক্ষী। জ়াহির ইকবালের বাড়ি থেকে সেই পোশাক পাঠানো হয়েছে নববধূর কাছে। গাড়িতে করে সেই সাদা লেহঙ্গা নিয়ে যাওয়ার সময় ছবিশিকারিদের ক্যামেরায় তা ধরা পড়ে। ভিডিয়োটি মুহূর্তে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে।

নেটাগরিকদের অনেকেই মন্তব্য করেন, “নববধূর পোশাক প্রস্তুত। এ বার শুধু সোনাক্ষীকে এই সাজে দেখার অপেক্ষা।” রাত ৮টা থেকে শুরু হবে রিসেপশনের জমায়েত। নিমন্ত্রিত অতিথিদের জন্যও রয়েছে বিশেষ ‘ড্রেস কোড’। বিয়ের নিমন্ত্রণপত্রেই উল্লেখ করা হয়েছে, অতিথিরা যেন লাল রং ছেড়ে অন্য কোনও রঙের পোশাক পরেন।

বিয়ের দিন কয়েক আগে খবর ছড়ায়, সোনাক্ষীর বিয়েতে নাকি সম্মতি নেই সিন্‌হা পরিবারের। তবে এই খবর সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছেন শত্রুঘ্ন সিন্‌হা নিজে। তিনি জানান, সমস্ত পরিবারেই বিয়ে নিয়ে নানা সমস্যা তৈরি হয়। কিন্তু একমাত্র মেয়ের বিয়েতে গোটা পরিবার নিয়ে আনন্দ করবেন বলে জানান তিনি। মুম্বইয়ে শিল্পা শেট্টির রেস্তরাঁয় রিসেপশনের এলাহি আয়োজন হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Shatrughan Sinha Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE