Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Hina Khan

‘মন্দির-দরগায় গিয়ে কাঁদছেন ওঁরা’, অনুরাগীদের প্রার্থনায় আপ্লুত ক্যানসার আক্রান্ত হিনা

ক্যানসারে আক্রান্ত হওয়ার পরে ইতিমধ্যেই প্রথম কেমো নিয়েছেন হিনা। নিজে হাতে চুল কাটার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন তিনি।

Hina Khan shares how her fans are praying for her recovery

হিনা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৮:৩৮
Share: Save:

ক্যানসারের সঙ্গে লড়াই করছেন হিনা খান। সমাজমাধ্যমে মারণ রোগের সঙ্গে লড়াইয়ের নানা কথা তুলে ধরছেন অভিনেত্রী। স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর নিজেই দিয়েছিলেন তিনি। খবর পাওয়ার পর থেকে অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। এ বার সেই অনুরাগীদের উদ্দেশে একটি আবেগঘন পোস্ট করলেন হিনা।

হিনা জানান, অনুরাগীদের থেকে এই ধরনের প্রতিক্রিয়া পেয়ে তিনি স্তম্ভিত। অভিনেত্রীর কথায়, “জানি না, আমি ঠিক কী করেছিলাম, যার জন্য এত ভালবাসা পাচ্ছি। আপনাদের ভালবাসা পেয়ে আমি সত্যিই আবেগে ভাসছি।” ক্যানসারজয়ী বহু মানুষের থেকেও ভালবাসা পেয়েছেন বলে জানান হিনা।

হিনা জানান, কয়েক জন অনুরাগী তাঁর জন্য ঈশ্বরের কাছে কী ভাবে প্রার্থনা করেছেন। অভিনেত্রী লেখেন, “সত্যিই এই অসাধারণ অনুরাগীদের ধন্যবাদ জানানোর ভাষা আমার কাছে নেই। কেউ আমার জন্য দরগায় গিয়েছেন, কেউ রোজা রেখেছেন। কেউ আবার মন্দিরে গিয়ে আমার জন্য ব্রত রেখেছেন, পুজো দিয়েছেন। আপনারা আমার জন্য যে যাঁর মতো করে প্রার্থনা করছেন এবং সেই মুহূর্তের ছবি আমাকে পাঠাচ্ছেন। কেউ কেউ দেশের বড় বড় মন্দির ও দরগায় যাচ্ছেন আমার জন্য।”

হিনা খানের পোস্ট।

হিনা খানের পোস্ট।

অভিনেত্রী তাঁর পোস্টে আরও লিখছেন, “কিছু ভিডিয়োয় দেখেছি, আপনারা প্রার্থনা করতে করতে আমার জন্য কেঁদে ফেলেছেন। সত্যিই এগুলি সব কিছুর ঊর্ধ্বে।”

ক্যানসারে আক্রান্ত হওয়ার পরে ইতিমধ্যেই প্রথম কেমো নিয়েছেন হিনা। নিজে হাতে চুল কাটার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন তিনি। কেমোথেরাপির ক্ষতচিহ্ন সমাজমাধ্যমে শেয়ার করে জানিয়েছিলেন, এই লড়াইয়ে জয়ী হওয়ার প্রতিজ্ঞা করেছেন তিনি। এই সফরের শেষে তাঁর জন্য যে আলো অপেক্ষা করে রয়েছে, তা স্পষ্ট দেখতে পাচ্ছেন বলেও জানান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hina Khan Cancer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE