Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Alok Nath

যৌন হেনস্থায় অভিযুক্ত, রাত হলেই অন্য মানুষ! অলোকনাথ সম্পর্কে বিস্ফোরক হিমানি শিবপুরি

বর্ষীয়ান অভিনেতার বিরুদ্ধে রয়েছে যৌন হেনস্থার অভিযোগ। এ বার অলোকনাথের বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী হিমানি শিবপুরি।

Aloknath and Himani Shivpuri

অলোকনাথ ও হিমানি শিবপুরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২২
Share: Save:

পর্দায় সুশীল ব্যক্তির চরিত্রে অভিনয় করেন। কিন্তু বর্ষীয়ান অভিনেতা অলোকনাথের বিরুদ্ধে রয়েছে যৌন হেনস্থার অভিযোগ। এ বার তাঁর বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী হিমানি শিবপুরি। তিনি জানান, মদ্যপানের পরে এক অন্য মানুষ হয়ে ওঠেন অভিনেতা।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অলোকনাথের প্রসঙ্গে প্রশ্ন করা হয় হিমানিকে। জনপ্রিয় হিন্দি ছবি ‘হম আপকে হ্যয় কৌন’ ছবিতে দু’জনেই অভিনয় করেছিলেন। হিমানি বলেন, “আমি অতীতে অলোকনাথের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছি। তিনি মদ্যপ অবস্থায় না থাকলে অত্যন্ত ভদ্রলোক।”

সরাসরি অলোকনাথের সঙ্গে তাঁর একটিই খারাপ অভিজ্ঞতা রয়েছে বলে জানান। অভিনেত্রীর কথায়, “ন্যাশনাল স্কুল অফ ড্রামায় একটা খারাপ অভিজ্ঞতা রয়েছে। তার আগে শুনেছিলাম, মদ্যপানের পরে তাঁর আলাদা একটা রূপ দেখা যায়। আমি এক বারই এই রূপ দেখেছি। আমরা সকলে একটি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যাচ্ছিলাম। মদ্যপ অবস্থায় তাঁর কোনও নিয়ন্ত্রণ ছিল না। ওঁর স্ত্রী শান্ত করার চেষ্টা করছিলেন। আমিও ওঁকে নিজেকে সামলানোর পরামর্শ দিই। শেষে ওঁর আচরণের জন্য ওঁকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়।”

হিমানি যোগ করেন, “শুটিং সেটে কাজের সময় অলোকনাথ খুব শান্ত থাকতেন। কিন্তু রাত আটটা বাজলেই তিনি এক অন্য মানুষ হয়ে উঠতেন।”

বলিউডের একাধিক ছবিতে বাবার চরিত্রে অভিনয় করেছেন অলোকনাথ। অধিকাংশ সময়ই তাঁকে দেখা গিয়েছে শান্ত ও ভদ্রলোকের চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু পর্দার বাইরে একাধিক অভিনেত্রী তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। ২০১৮-য় ‘মিটু’ আন্দোলনের সময়ে এই অভিযোগগুলি তোলেন অভিনেত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alok Nath MeToo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE