Advertisement
০৪ অক্টোবর ২০২৪
Govinda

হইলচেয়ারে বসা, বাঁ পা বর্মে মোড়া, হাসপাতাল থেকে বেরিয়ে কী বললেন গোবিন্দ?

এখনই হাঁটাচলা করতে পারছেন না। পায়ে ব্যান্ডেজ-বর্ম দিয়ে মোড়া, হুইলচেয়ারেই বাইরে বেরোলেন গোবিন্দ।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন গোবিন্দ।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন গোবিন্দ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৩:৪৮
Share: Save:

মঙ্গলবার নিজের বন্দুক থেকে গুলি ছুটে জখম হন গোবিন্দ। তড়িঘড়ি বাড়ির কাছেই জুহুর একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। প্রায় ১০ টা সেলাই হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে জুহু থানার পুলিশ। যদিও তদন্তে নেমে অভিনেতার বয়ানে নাকি বেশ কিছু অসঙ্গতি পেয়েছেন তাঁরা। প্রিয় তারকার স্বাস্থ্যের কতটা উন্নতি হল সেই সংবাদের জন্য উদ্বেগে ছিলেন অনুরাগীরা। শুক্রবার সকালে হাসপাতল থেকে ছাড়া পেলেন তিনি। তবে এখনই হাঁটাচলা করতে পারছেন না। পায়ে ব্যান্ডেজ-বর্ম দিয়ে মোড়া, হুইলচেয়ারেই বাইরে বেরোলেন তিনি।

পরনে কালো কুর্তা-পাজামা। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাইরে অপেক্ষারত অনুরাগীদের উদ্দেশে হাত জোর করে তিনি বলেন, ‘‘আই লভ ইউ, সকলকে ধন্যবাদ।’’ অভিনেতার স্ত্রী সুনীতা আহুজা সকালেই আলোকচিত্রীদের গোবিন্দার ছাড়া পাওয়ার সংবাদ দেন। স্বাভাবিক ভাবেই স্বস্তি ফিরেছে আহুজা পরিবারে। সুনীতা বলেন, ‘‘ সাব বাড়ি ফিরছেন এর থেকে খুশি আর কী হতে পারে, নবরাত্রির শুরুতেই বাড়ি ফিরছেন। ঈশ্বর সকলের মঙ্গল করুন।’’

মঙ্গলবার কলকাতায় আসার কথা ছিল অভিনেতার। নিজের সঙ্গে সব সময় লাইসেন্সপ্রাপ্ত বন্দুক রাখেন তিনি। রওনা দেওয়ার আগে বন্দুকটি দেখার সময় তাঁর হাত থেকে পড়ে যায় সেটি। তখনই বন্দুক থেকে গুলি এসে লাগে তাঁর পায়ে। ঘটনার কিছু ক্ষণের মধ্যেই অডিয়োবার্তায় গোবিন্দ বলেন, “হ্যাঁ, আমার গুলি লেগেছিল। সেই গুলি বার করা হয়েছে। আমার পরিবার, আমার মা-বাবার আশীর্বাদে এখন ভাল আছি। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govinda Mumbai Bollywood Actor Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE