Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Rahool Mukherjee

জয় হল মুখ্যমন্ত্রীর, স্বরূপ বিশ্বাসের নির্দেশেই রাহুলের পাশে সমস্ত টেকনিশিয়ান

ইন্ডাস্ট্রি বলছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের পরামর্শ মেনে পরিচালকের পাশে দাঁড়ালেন ফেডারেশন সভাপতি।

(বাঁ দিকে) স্বরূপ বিশ্বাস এবং রাহুল মুখোপাধ্যায় (ডান দিকে)।

(বাঁ দিকে) স্বরূপ বিশ্বাস এবং রাহুল মুখোপাধ্যায় (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ২৩:৫৫
Share: Save:

কমবেশি এক পক্ষ কাল টানটান উত্তেজনা। শেষে মধুরেণ সমাপয়েৎ। আনন্দবাজার অনলাইনকে ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছিলেন, ৫ অগস্ট সোমবার টেকনিশিয়ানদের তরফ থেকে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করার বিষয়টি পাকাপাকি জানাবেন। কথা রেখেছেন তিনি। সোমবার রাতের বৈঠক শেষে বিজ্ঞপ্তি আকারে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, পরিচালকের সঙ্গে কাজ না করার যে সিদ্ধান্ত টেকনিশিয়ানরা নিয়েছিলেন তার থেকে সরে আসছেন তাঁরা। অর্থাৎ, মঙ্গলবার থেকে টেকনিশিয়ান স্টুডিয়োয় শুরু হয়ে যাবে প্রযোজনা সংস্থা এসভিএফের পুজোর ছবি। সকল টেকনিশিয়ান রাহুলের পাশে। তুলে নেওয়া হল অসহযোগিতার সিদ্ধান্ত।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, পুরোটাই সম্ভব হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে। তিনি সংগঠনের সভাপতিকে ফোনে কিছু পরামর্শ দেন। তাঁর নির্দেশেই সংগঠনের বাকি সদস্যদের সঙ্গে আলোচনা করে অবশেষে এই সিদ্ধান্ত জানান স্বরূপ। বিজ্ঞপ্তি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে স্বস্তির হাসি সকলের মুখে। এই প্রসঙ্গে আরও এক বার প্রযোজক শ্রীকান্ত মোহতার ভবিষ্যৎ বাণী মিলে গেল। তিনি প্রথম আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, "সব ঠিক হয়ে যাবে। রাহুলই আমার পুজোর ছবি পরিচালনা করবেন।"

ফেডারেশন বরাবর 'গুপি শুট'- এর ঘোর বিরোধী। সেই কাজ করার জন্যই রাহুলকে ঘিরে এত বিতন্ডা। সেই 'গুপি শুট' আটকাতে কী ব্যবস্থা নিচ্ছে সংগঠন? বিজ্ঞপ্তি অনুযায়ী, এক্ষেত্রে সঙ্গবদ্ধ ভাবে সকলকে এর বিরোধিতা করতে হবে। তবেই অন্যায় আটকানো সম্ভব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE