Advertisement
০৮ জুলাই ২০২৪
Eken Babu update

এখনও রেইকি শুরু হয়নি, একেনবাবুর নতুন ছবির মুক্তি ঘিরে ধোঁয়াশা, কী জানালেন পরিচালক?

চলতি বছরে পুজোয় নাকি একেনবাবুর নতুন ছবি মুক্তি পাবে। কিন্তু ছবির শুটিং শুরু হতে দেরি হচ্ছে কেন?

Image of actor Anirban Chakrabarti

একেনবাবুর চরিত্রে অনির্বাণ চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৫:১৭
Share: Save:

লোকসভা নির্বাচন শেষের পথে। ও দিকে টলিপাড়ায় পুজোর ছবি নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। বিগত কয়েক মাস ধরে ইন্ডাস্ট্রিতে খবর, চলতি বছর এসভিএফ পুজোয় একেনবাবুর উপরেই বাজি ধরছে। খবর ছড়াতেই নড়েচড়ে বসেছেন অনুরাগীরা।

এরই পাশাপাশি শোনা গিয়েছিল, এ বার একেন প্রথম বার বিদেশে পা রাখতে চলেছে। ছবির শুটিং হবে নাকি রাশিয়ায়। সেই মতো রেইকি এবং অন্যান্য প্রি-প্রোডাকশনের কাজ শুরু করেছিলেন পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। কিন্তু এখনও এই ছবির কাজ শুরু হয়নি, ফলে ইন্ডাস্ট্রিতে এমন খবরও রটেছে যে, পুজোয় একেনবাবু মুক্তি না-ও পেতে পারে।

মে মাস শেষ হতে চলেছে। জয়দীপ আপাতত অনির্বাণকে নিয়ে ‘মিসিং লিঙ্ক’ সিরিজ়ের শুটিংয়ে ব্যস্ত। জানা যাচ্ছে, জুন মাসের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত এই সিরিজ়ের শুটিং চলবে। তা হলে একেনের কাজ নিয়ে কী ভাবছেন পরিচালক? এর আগে শোনা গিয়েছিল, মার্চ মাসে পরিচালক রেইকি সারতে রাশিয়ায় পাড়ি দেবেন। কিন্তু বাস্তবে তা ঘটেনি। আনন্দবাজার অনলাইনকে জয়দীপ বললেন, ‘‘মে মাসের শেষেই আমাদের রাশিয়ায় যাওয়ার কথা ছিল। কিন্তু ওখানে যুদ্ধের জন্য আমাদের একটু সময় লাগছে। আমার সিরিজ়ের শুটিং শেষ হয়ে গেলেই আমরা রেইকির জন্য রাশিয়ায় যাব।’’

তা হলে একেনবাবুর নতুন ছবির শুটিং কবে থেকে শুরু হবে? জয়দীপ বললেন, ‘‘এখনও পর্যন্ত যা ঠিক করেছি, হয়তো অগস্ট মাসে আমরা শুটিং শুরু করতে পারব।এর বেশি এখনই কিছু বলতে পারব না।’’ তবে কোন গল্প নিয়ে ছবিটি তৈরি হচ্ছে বা ছবির মুক্তি কবে, তা নিয়ে এখনই কোনও মন্তব্য করতে চাইলেন না জয়দীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE