Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Celeb Gossip

পরস্ত্রীর সঙ্গে কুড়ি বছরের দাম্পত্য জীবন! বিচ্ছেদের সময় সত্য জানলেন অভিনেতা

আইনি বিচ্ছেদের সময় দীপক তিজোরি জানতে পারেন, শিবানী তাঁর আইনত স্ত্রী নয়! এক লহমায় অভিনেতার উপলব্ধি, তাঁর সুখী দাম্পত্যের কুড়িটা বছর কেটেছে পরস্ত্রীর সঙ্গে!

Image of Deepak Tijori

দীপক তিজোরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৬:৪৮
Share: Save:

নব্বইয়ের দশকে নায়কের প্রিয় বন্ধুর চরিত্র মানেই দীপক তিজোরি। মুখ্য চরিত্র না হলেও কুছ পরোয়া নেহি! পার্শ্বচরিত্রেই বাজিমাত করেছিলেন এই অভিনেতা। তবে তাঁর ব্যক্তিগত জীবনের একটি ঘটনায় হয়রান হয়ে পড়েন তিনি। নিজের অজান্তেই প্রায় কুড়ি বছর ধরে অন্যের স্ত্রীর সঙ্গে সংসার যাপন করেছেন তিনি! অভিনেতা নিজেই প্রকাশ্যে এনেছেন সেই ঘটনা।

শিবানী তানেজার সঙ্গে দুই দশক দাম্পত্য জীবন কাটানোর পরে বিবাদের সূত্রপাত। ক্রমে আইনি পদক্ষেপের সিদ্ধান্ত নেন তাঁরা। ডিভোর্স ফাইল করেন শিবানী। এই সময় একটি অদ্ভুত তথ্য প্রকাশ্যে চলে আসে। যা দীপকের কাছে সম্পূর্ণ অপ্রত্যাশিত। অভিনেতা জানতে পারেন, শিবানী আইনত তাঁর স্ত্রী নন! কারণ ‘প্রাক্তন’ স্বামীর সঙ্গে তাঁর আইনি বিচ্ছেদই হয়নি। তাই দীপক-শিবানীর বিয়ে ভারতীয় আইন অনুযায়ী মান্যতা পায়নি। হিন্দু বিবাহ আইন অনুযায়ী, কেউ একটি বৈবাহিক সম্পর্কে থাকলে তাঁর দ্বিতীয় বিয়ে আইনত গণ্য হবে না। এক লহমায় দীপকের উপলব্ধি, তাঁর সুখী দাম্পত্যের কুড়িটা বছর কেটেছে পরস্ত্রীর সঙ্গে!

যদিও আত্মপক্ষ সমর্থনে মুখ খুলেছেন শিবানীও। তাঁর মতে, প্রথম বিয়েটা তাঁর জীবনের খুব বড় ভুল ছিল। ‘প্রাক্তন’ স্বামীর সঙ্গ পরিত্যাগ করলেও, তাঁর সঙ্গে আইনি বিচ্ছেদ হয়নি কখনও এবং দীপককে সে কথা জানিয়েছিলেন তিনি। তাঁর দাবি, সব কিছু জানার পরেও তাঁকে নিয়ে কুৎসা রটাচ্ছেন দীপক। কোনও কিছু গোপন রাখেননি দীপকের কাছে, তা-ও কেন মিথ্যা রটনা করছেন তাঁকে নিয়ে? প্রশ্ন তুলেছিলেন শিবানী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE