Advertisement
১৫ অক্টোবর ২০২৪
Celeb Gossip

দিব্যা-আলিয়ার বাগ্‌যুদ্ধ! ভূষণের ‘অ্যানিম্যাল পার্ক’ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন রণবীর কপূর?

গুঞ্জন, বৌয়ের সঙ্গে ঝগড়ার কারণে নাকি ভূষণ কুমারের ‘অ্যানিম্যাল পার্ক’ ছবিতে না-ও থাকতে পারেন রণবীর। ভূষণের স্ত্রী দিব্যা কটাক্ষ করেছেন আলিয়াকে।

Image Of Alia Bhatt, Ranbir Kapoor, Divya Khosla Kumar

(বাঁ দিক থেকে) দিব্যা কুমার খোসলা, রণবীর কপূর, আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৩:৫৮
Share: Save:

রাজায় রাজায় নয়, বাগ্‌যুদ্ধ রানিতে রানিতে! আর তাতেই উলুখাগড়ার বদলে কাজ যেতে বসেছে অভিনেতা স্বামীর। এমনই গুঞ্জন মায়ানগরীতে। যার জেরে ‘অ্যানিম্যাল’ ছবির সিক্যুয়েল ‘অ্যানিম্যাল পার্ক’-এর ভবিষ্যৎ টালমাটাল। পুরো ঘটনার নেপথ্যে পরিচালক দিব্যা খোসলা কুমার আর প্রযোজক-অভিনেত্রী আলিয়া ভট্টের কোন্দল। সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া অভিনীত ‘জিগরা’। সেই ছবিকে এবং ছবির মুখ্য অভিনেতা আলিয়াকে তীব্র কটাক্ষ করেছেন দিব্যা। কাজিয়া এতটাই তীব্র যে, দিব্যার প্রযোজক স্বামী ভূষণ কুমারের ‘অ্যানিম্যাল পার্ক’ থেকে নাকি বেরিয়ে আসতে পারেন রণবীর কপূর। পুরোটাই স্ত্রী আলিয়ার প্রতি সম্মান বজায় রাখার উদ্দেশ্যে।

আলিয়ার ছবির বক্স অফিসের তথ্য নিয়ে কাজিয়ার সূত্রপাত। ছবিটির যৌথ প্রযোজক কর্ণ জোহর এবং আলিয়া। তাঁদের দাবি, ছবিটি নাকি হলভর্তি দর্শক পাচ্ছে। নিমেষে টিকিট বিক্রি হয়ে যাচ্ছে। এর পরেই দিব্যা সমাজমাধ্যমে দর্শকশূন্য প্রেক্ষাগৃহের ছবি ভাগ করে নেন। বিবরণীতে লেখেন, “নতুন ছবি ‘জিগরা’ দেখতে মাল্টিপ্লেক্স গিয়েছিলাম। প্রেক্ষাগৃহ ফাঁকা। বাকি প্রেক্ষাগৃহও ফাঁকা থাকছে। আলিয়া ভট্টের সত্যিই সাহস আছে। নিজেই সব টিকিট কেটে নকল বক্স অফিস সংগ্রহ ঘোষণা করে দিলেন!” দিব্যার কথা যে মিথ্যে নয় তার প্রমাণ রয়েছে কলকাতার হলগুলিতেও। ছবির মুখ্য অভিনেত্রী আলিয়া অবশ্য দিব্যাকে কোনও প্রতিক্রিয়া জানাননি। পরিবর্তে সমাজমাধ্যমে বক্রোক্তি করেছেন কর্ণ। পারস্পরিক কাদা ছোড়াছুড়িতে পরিবেশ এতটাই উত্তপ্ত যে, এর পরেই সিনেমহলের অনুমান, স্ত্রীর সম্মান রাখতেই রণবীর ভূষণ কুমারের ছবি থেকে বেরিয়ে আসতে পারেন।

যদিও কয়েক জনের এ-ও দাবি, অভিনেতা যথেষ্ট পেশাদার। তাঁর সাম্প্রতিক সাফল্য ‘অ্যানিম্যাল’ ছবিকে ঘিরে। ফলে, ফ্র্যাঞ্চাইজ়ি থেকে বেরিয়ে আসার মতো নির্বুদ্ধিতা তিনি না-ও করতে পারেন। তাঁদের আশা ভূষণ কুমারকে নিয়েও। প্রযোজক নিজের স্ত্রী দিব্যা আর রণবীরের স্ত্রী আলিয়ার এই দ্বন্দ্বকে পাশে সরিয়েই কাজ শুরু করবেন, দাবি তাঁদের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE